সৈয়দপুরে ইউপি সদস্যের বাড়ি থেকে ভিজিএফের ১৭ বস্তা চাল উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডেও নারী আসনের এক সদস্যের বাড়ি থেকে ভিজিএফের ১৭ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। আজ(রোববার) দুপুরে ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোছা. রাশেদা বেগমের ব্রাহ্মনপাড়ার বাড়ি থেকে ওই চাল উদ্ধার করা হয়।
জানা গেছে, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের জন্য ৬ হাজার ৫৭০ টি ভিজিএফের কার্ড বরাদ্দ করা হয়েছে। গত শুক্রবার থেকে ইউনিয়নের অসহায়, দুস্থ, বৃদ্ধ, বিধবা, প্রতিবন্ধী মানুষের জন্য বিশেষ সহায়তার ভিজিএফের ১৫ কেজি করে চাল বিতরণ শুরু হয়। গতকাল (শনিবার) উল্লিখিত ইউনিয়নে দ্বিতীয় দিনের মতো ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছিল। এ সময় গোপন খবরের ভিত্তিতে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়ার নেতৃত্বে উপজেলার বাঙ্গালীপুর ইউপি’র সংরক্ষিত নারী সদস্য রাশেদা বেগমের ব্রাহ্মণপাড়ায় অভিযান চালিয়ে ভিজিএফের ১৭ বস্তা ( প্রতি বস্তায় ৩০ কেজি, মোট ৫১০ কেজি) চাল উদ্ধার করা হয়। এ সময় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান প্রণোবেশ চন্দ্র বাগচী, ট্যাগ অফিসার উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ও সৈয়দপুর থানার এসআই ফিরোজ আলমসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম গোলাম কিবরিয়া  উপজেলার বাঙ্গালীপুর ইউপির সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্যের বাড়ি থেকে ভিজিএফের  ১৭ বস্তা চাল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ বিষয়ে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 8013706849951092688

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item