হাজী মারুফের কিছু কথা

২০১৭ সালে সাপ্তাহিক চলমান বার্তা পত্রিকা সাপ্তাহিক পত্রিকাগুলোর মধ্যে এক নন্বরে --শুরুটা দৈনিক সাইফ অফিসে শাকিল ভাই খানিকটা জায়গা দিয়ে চলমান বার্তার অফিস শুরু হয় ।পরবর্তীতে মুলাটোল থানার পাশেই । ধন্যবাদ জানাই সকল সাংবাদিক চলমান পরিবার, হকার ভাই সহ সকলকে।২০১৭ সালে আজ এই দিনে রাত ১১টার দিকে আমি   হাজী মারুফ ,শামীম, রুবেল সহ সেই দিন ছিল শনিবার ১৭ই রমজান সেই দিন প্রথম চলমান বার্তা কালার পত্রিকা বের হয়েছে । সেই দিন মিঠাপুকুর,পীরগনজে পেপার পাঠানোর জন্য আমরা ৩ জন মডার্ণ উদ্দেশ্যে যাই কিন্তুু গাড়ী না থাকায় দমদমার উদ্দেশ্য রওনা হতে হল এবং দান গবেষণা পাড় হতেই যেখানে মরহুম উৎস সাংবাদিক মেরে ফেলা হয়েছিল ঠিক সেই জায়গায় ৯ জন মুখোশধারী সন্ত্রাসীরা রাস্তার দু-সাইড থেকে ধারালো অস্ত্র দিয়ে আমাকে এলোপাতারি মারতে থাকে । কিন্তু পাশের দুইজনকে তারা কেহ মারেননি । রক্তাক্ত অবস্থায় বুঝতেই পারিনাই যে আমার নাকের টিসু পেপারটি নেই । জ্ঞান ফিরলে দেখি আমি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আছি । প্রশ্ন কি অপরাধ ছিল আমাকে মারল কেন? ইয়াবার রিপোর্টতো আমি প্রকাশ করিনাই সংবাদটি পরিবেশন করেছেন শরিফূল ইসলাম সম্রাট, মোশারফ হোসেন রাজু তাহলে কেন তারা আমাকে মারল ।আল্লাহ সহায় আছেন বলে আমি আজ বেঁচে আছি ।পরের দিন ঢাকার উদ্দেশ্যে আমার বড় ভাই ও পিতা তৌহিদুল ইসলাম, ভাই মোস্তাক আহমেদ তড়িঘড়ি করে ঢাকায় চিকিৎসার জন্য পাঠান । চোখে অন্ধকার দেখছি। ঢাকায় আমার জন্য আমার বড় বোন যে আমার মায়ের মত সে হাজির হয়ে আছে । আমাকে ইএনন্টি হাসপাতালের নিচ থেকে রুহুল আমিন, বুলবুল কষ্ট করে উপরে তুললেন । ডাক্তার বললেন আজই অপারেশন করাতে হবে ৪ লাখ টাকা লাগবে । আমার বোন মা তৌহিদা বেগম মনি বললেন যে,কত টাকা লাগে লাগুক আমার ভাইয়ের সুচিকিৎসা করেন । রংপুরে বসে আমার বড় ভাবী মায়ের মত মা বিউটি ভাবী কাদছে, পাশে বড় ভাইও কাদছে । আমার ছোট বোন মুন নামাজ পড়ে দোয়া করছে । আমার বিকৃত চেহারা দেখে আমার ভাই ইসমাইল হোসেন সাজু খুব কেঁদে কেঁদে  বলেছেন, ভাই তুই ঢাকা যা কত টাকা লাগে জমি বিক্রি করে হলেও দিব । পরেনদিন আমি চোখ খুলতে পারিনাই । আমার ভাই ইয়াছীন আলী সাদী, আমার স্ত্রী সুমাইয়া আক্তার সুমী, আমার বড় বোন তানি দেখা শুনা করেন ।
ধন্যবাদ জানাই রংপুর সাংবাদিকবৃন্দ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে । সময় টেলিভিশনের রতন ভাই খবরটি প্রচার করেছে । প্রথম আলোর রুজু ভাই ২দিন খবরটি প্রচার করেছেন । যুগান্তর পত্রিকা হাবু সংবাদ পরিবেশন করেছেন । ধন্যবাদ জানাই শরিফুল ইসলাম সম্রাট, এস এম লিটন সহ রংপুরের সকল কর্মরত সাংবাদিক অনলাইন সাংবাদিকদের । ধন্যবাদ জানাই রংপুর রিপোটাস ক্লাব কে যারা আমার পাশে দাড়িয়েছে ।

আমাকে মারল ৯ জন। পুলিশ আটক করেছে ৬ জন কে ৩ জন প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে এবং তারা প্রকাশ্য বলছে পরের বার ছাড় দেওয়া হবেনা হাজী মারুফ কে।

পুরোনো সংবাদ

রংপুর 3781703027090749021

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item