পীরগাছায় পুলিশের সহযোগীতায় ইউপি যুবলীগ সভাপতির বাড়ীতে হামলা

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছায় পুলিশের সহযোগীতায় আসামীর বাড়িতে বাদি সন্ত্রাসী হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুরের ঘটনা ঘটিয়েছে। গতকাল শনিবার উপজেলার ছাওলা ইউনিয়নের পশ্চিম হাগুরিয়া হাশিম গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসী পুলিশের দুই এস আইকে তিন ঘন্টা আটক করে রাখে।
ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার ছাওলা ইউনিয়নের পশ্চিম হাগুরিয়া হাশিম গ্রামে সম্প্রতি সময়ে অটো রিকসা চুরির ঘটনাকে কেন্দ্র করে পাল্টা-পাল্টি দুটি মামলা দায়ের হয়। ওই মামলার আসামী ধরতে পীরগাছা থানার এস আই কনক ও আতিক সাদা পোষাকে গতকাল শনিবার দুপুরে ছাওলা ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহআলমের বাড়িতে উপস্থিত হয়ে আসামী খুঁজতে থাকে। এসময় পুলিশের সাথে থাকা মামলার বাদি আশিকুর রহমান আকাশ শাহআলমের পিতা আব্দুর রহমানের ঘরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর শুরু করে। ভাংচুরের সময় শাহআলম ও তার লোকজন বাঁধা দিতে গেলে পুলিশ আকাশের পক্ষ নিয়ে পাল্টা প্রতিরোধ গড়ে তোলে। ভাংচুরের একপর্যায়ে এলাকাবাসী  আকাশ ও পীরগাছা থানার এসআই কনক ও আতিককে আটক করে। দীর্ঘ ৩ ঘন্টা আটক থাকার পর উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিমের সহযোগীতায় তাদেরকে উদ্ধার করা হয়। এদিকে পুলিশ সাদা পোষাকে আসামী ধরার নামে বাদিকে ভাংচুরের সহযোগীতা করায় এলাকার শত শত লোক বিক্ষোভে ফেটে পড়ে। এঘটনায় ওই এলাকায় পুলিশের ভূমিকা নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে।
ছাওলা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহআলম জানান, পূর্বশত্রুতার জের ধরে আশিক পুলিশের সহযোগীতায় আমার বাড়িতে হামলা চালায়। এসময় এলাকাবাসী ওই সন্ত্রাসী আশিক ও দুই পুলিশের এসআইকে আটক করে।
ঘটনাস্থলে আটক পীরগাছা থানার এসআই কনক বলেন, ঘটনাস্থলে আমাদের আটক করা হয়নি। মামলার বাদি আশিককে আটক করা হয়েছিল।
পীরগাছা উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন জানান, আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করি এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগীতায় ঘটনাস্থলে আটক দুই এসআইকে উদ্ধার করে থানায় পাঠাই।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, ঘটনাস্থলে পুলিশের সাথে ভুল বোঝাবুঝির কারণে একটি অপ্রীতিকার ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।##

পুরোনো সংবাদ

রংপুর 5341357552662145229

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item