পঞ্চগড়ে দুস্থদের ভিজিএফ এর ১০৩ বস্তা চাল জব্দ

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাষা বাজারের গুদাম ঘর থেকে দুস্থ ও অসহায় মানুষের জন্য বারাদ্দের ১০৩ বস্তা ভিজিএফ-এর চাল জব্দ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা । সোমবার (০৩ জুন) দুপুর ৩ টার দিকে ওই এলাকা থেকে চালের বস্তাগুলো জব্দ করা হয়।
সূত্রমতে, হাড়িভাষা ইউনিয়নে প্রায় ৫ হাজার, ৭ শ , ৮৮ টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বারাদ্দ ছিল, আজ সকাল হতে চাল বিতরণ করছিল। এ সময় ভিজিএফ এর চাল ভ্যানে পাচার কালে স্থানীয়রা সাংবাদিকদের অবহিত করে, সাংবাদিকরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করে তাৎক্ষণিক নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে ছুটে যান এবং হাড়িভাসা বাজার ইউপি সংলগ্ন অন্তমহি মার্কেটে বিজয় বাবুর গুদাম ঘর থেকে সরকারি সিলমোহর যুক্ত ১০৩ বস্তা চাল জব্দ করে, গুদামঘর সিলগালা করে চাল বিতরণ স্থগিত করেন।
চাল বহনকারী ভ্যান চালক জবেদ আলী জানায়, পরিষদ থেকে চালের বস্তা মোশারফ আমাকে নিয়ে আসতে বলছে।
এ ব্যাপারে হাড়িভাষা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান তৌহিদুল ইসলাম বলেন, ‘চাল আমার ইউনিয়নে ধরা পড়েছে। কিন্তু কিভাবে ভিজিএফ-এর চাল গুদামে গেল বলতে পারছি না। হাড়িভাসা ইউপি চেয়ারম্যান সাইয়েদ নূর ই আলম ছুটিতে থাকায় কথা বলা সম্ভব হয় নাই। পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম জনসম্মুখে ১০৩ বস্তা চাল জব্দ ও গুদামঘর সিলগালা করে চাল বিতরণ স্থগিত করেছেন। তিনি আরও জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2569683625496860343

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item