নীলফামারীতে অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ নীলফামারীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালন করা হয়েছে। “সুস্বাস্থ্যের সুবিচার মাদক মুক্তির অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  বুধবার দুপুরে র‌্যালী,মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উদ্যোগে।
জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার নাহিদ হাসান এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিল্পি রানী মিস্ত্রি, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।
আলোচনা শেষে সেখানে রচনা প্রতিযোগিতায় দুই গ্রুপে ৬জন এবং চিত্রাংকন প্রতিযোগিতায় চার গ্রুপে ১২ জনকে পুরস্কৃত করেন জেলা প্রশাসক। এরআগে ডিসি অফিস থেকে শুরু হয়ে বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্বাধীনতা স্মৃতি অ¤¬ান চত্তর চৌরঙ্গি মোড়ে মানববন্ধনে মিলিত হয়।
জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত জেলা পর্যায়ের কর্মসূচিতে সরকারি বেসরকারি বিভিন্ন দফতর প্রধান ছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1639394770228405256

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item