নীলফামারী সংবাদকর্মীদের সঙ্গে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ নীলফামারীতে সদ্য যোগদান করা নবাগত জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন। বুধবার (২৬ জুন) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নবাগত জেলা প্রশাসক নীলফামারী জেলার সার্বিক উন্নয়ন, সমস্যা ও সমাধানে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন । সেই সঙ্গে তার কাজে কর্মে কোন ভুল হলে সেটি ধরিয়ে দেয়ার আহবান জানান। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোতালেব হোসেন সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মোঃ নাহিদ হাসান, সদর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এলিনা আক্তার, জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজাউদৌল্লাহ, এনডিসি মাহমুব হাসান, সহকারী কমিশনার পুদম পুস্প চাকমা, সহকারী কমিশনার  জোহরা সুলতানা যুথী প্রমুখ।
সা এসময় স্থানীয় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন তাহমিন হক ববী, হাসান রাব্বী প্রধান, শীষ রহমান, নুরে আলম দুলাল, ভুবন রায় নিখিল, মামুন রহমান, মীর মাহমুদুল হাসান,নুর আলম ও আনোয়ারুল আলম প্রধান প্রমুখ।
বক্তারা জেলার ইতিহাস, ঐতিহ্য, নানা সমস্যা ও তার সমাধানসহ বিভিন্ন বিষয়ে নিজ নিজ মতামত তুলে ধরেন নবাগত জেলা প্রশাসকের কাছে। সেই সঙ্গে নীলফামারী প্রেস ক্লাবের জমি বরাদ্দের জন্য সাংবাদিকদের পক্ষে জোড়ালো দাবি জানানো হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7642521730184935393

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item