নীলফামারীতে হৃদয়ে বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৪ জুন॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি দিয়ে ম্যুরাল স্থাপন করা হয়েছে নীলফামারী শহরে। হৃদয়ে বঙ্গবন্ধু স্মারক ম্যুরালটি জেলা প্রশাসন কার্যালয়ের প্রধান সড়কের সামনে নির্মান করা হয়।
আজ সোমবার দুপুর ১টায় নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ম্যুরালটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। ম্যুরালটি উদ্ধোধনকালে নুর ডিসি চত্বরটির নাম পরিবর্তন করে বঙ্গবন্ধু চত্বর নামক করনের ঘোষনা দেন। এরপর সেখানে এক মিনিট নিরবতা পালন করা হয়।
 এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোতালেব হোসেনম অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, পৌর মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম প্রমুখ।

নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ জানান আসাদুজ্জামান নুর এমপির পরামর্শে জেলা প্রশাসক নাজিয়া শিরিনের পরিকল্পনা ও বাস্তবায়নে হৃদয়ে বঙ্গবন্ধু স্মারক ম্যুরালটি স্থাপন করা হয়। যা চলতি বছরের ১৭ মার্চ ম্যুরাল স্থাপনের নির্মান কাজ শুরু হয়।
জেলা প্রশাসন সুত্র মতে  ১২ লাখ টাকা প্রাক্কলিত ব্যয়ে হৃদয়ে বঙ্গবন্ধু স্মারক ম্যুরালটি নির্মাণ কাজ সমাপ্ত করা হয়।  ম্যুরালটি গড়েছেন দুইজন শিল্পী যথাক্রমে মতুরাম ও অসীম চৌধুরী। #

পুরোনো সংবাদ

নীলফামারী 578502192946650594

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item