নীলফামারী পৌরসভার বাজেট ঘোষণা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ প্রথম শ্রেনীর নীলফামারী পৌরসভার ২০১৯-২০২০ অর্থবছরের জন্য ৯০কোটি ৬৪লাখ ৯হাজার ৮৪৮টাকার উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।  বুধবার (২৬ জুন) দুপুরে পৌরসভা মিলনায়নাতনে পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ওই বাজেট ঘোষণা করেন।
পৌরসভার চেয়ারম্যান থেকে মেয়র হওয়া পর্যন্ত একটানা তার সময়ে ৩১তম এই উম্মুক্ত বাজেট ঘোষনা ও পৌরবাসীর মুখোমুখী অনুষ্ঠানটি স্থানীয় ক্যাবল টিভির মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়। এতে পৌর এলাকার নাগরিকরা ঘরে বসে বাজেট ঘোষনা দেখতে পায় ও মোবাইলের মাধ্যমে মেয়রের কাছে সমস্যা সমাধানে প্রশ্ন করার সুযোগ পায়।
বাজেট ঘোষনার পর পৌরসভা এলাকার উন্নয়ন প্রকল্পের তালিকা ও নতুন করে প্রকল্প গ্রহনের তালিকা প্রকাশ করে বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিক রেজা। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর সচিব মশিউর রহমান, সহকারী প্রকৌশলী দুদু মিয়া, হামিদুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ সভাপতি ফরহানুল হক, জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, সাংবাদিক তাহমিন হক ববী, হাসান রাব্বী প্রধান, তৈয়ব আলী সরকার ও আসাদুজ্জামান টিপু প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন  পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ ও সুধীজন ।#

পুরোনো সংবাদ

নীলফামারী 1412037362312580462

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item