ফেলানীর পরিবারকে গাভী উপহার দিলেন ছাত্রলীগ সভাপতি শোভন

হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি: 
কুড়িগ্রামের নাগেশ্বরীতে ফেলানীর ছোট ভাই বোনের পড়ালেখার খরচ চালাতে পরিবারের হাতে বিদেশি জাতের একটি গাভী তুলে দিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। শনিবার দুপর আড়াইটায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে ফেলানীর বাবা নুর ইসলাম, মা জাহানারা বেগমসহ ছোট ভাই-বোনদের হাতে তিনি এই গাভী তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামান, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক লিটন চৌধুরী, ছাত্রলীগ কেন্দ্রিয় অর্থ বিষয়ক উপ-সম্পাদক মেহেদী হাসান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক উপ সম্পাদক শাকিল আহমেদ, রাসেল খানসহ ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।
এসময় কেন্দ্রিয় ছাত্রলীগ সভাপতি শোভন ফেলানীর বাবা মাকে বলেন আমরা জানি সরকারে সহায়তায় আপনাদের পরিবারের অভাব ঘুচে গেছে। তারপরেও তার ছোট ৫ ভাই-বোন মালেকা খাতুন, কাজলী খাতুন, জাহান আলী, আরফান আলী, আক্কাছ আলীর পড়ালেখার সহায়তায় বাংলাদেশ ছাত্রলীগের এ ক্ষুদ্র প্রয়াস। বিদেশি জাতের এ গাভী প্রতিপালন করে এর আয়ে সন্তানের পড়ালেখার খরচ চালাবেন।
উল্লেখ্য ২০১১ সালের ৭ জানুয়ারী ফুলবাড়ী উপজেলার উত্তর অনন্তপুর সীমান্তে ৯৪৭নং আন্তর্জাতিক পিলার ৩নং সাব পিলারের পাশ দিয়ে মই বেয়ে কাটাতার ডিঙ্গিয়ে বাবা উপজেলার রামখানা ইউনিয়নের কলোনিটারী গ্রামের নুরল ইসলামের সাথে বাংলাদেশে প্রবেশের সময় টহলরত চৌধুরীহাট ক্যাম্পের বিএসএফ সদস্য অমিয় ঘোষ কিশোরী ফেলানীকে গুলি করে হত্যা করে।


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2158864163578047422

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item