কিশোরগঞ্জে রাস্তা ভেঙ্গে যান চলাচল বন্ধ

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি উচ্চ বিদ্যালয়ের পুর্ব দিকে রিজুর বাড়ির সামনে নির্মানের ছয় মাসের মাথায় এলজিএসপি প্রকল্পের গাইড ওয়াল ভেঙ্গে গিয়ে  সড়ক ভেঙ্গে যাওয়ার কারনে সব ধরনের ভারী যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন স্কুলের ছাত্রছাত্রীসহ এলাকাবাসী। 
রবিবার এলাকাবাসীর অভিযোগে সরেজমিনে গিয়ে দেখা গেছে, বাহাগিলি ইউনিয়নের কাচারীপাড়া থেকে তাঁতীপাড়া হয়ে বাহাগিলি উচ্চ বিদ্যালয়ের পুর্ব দিকে রিজুর বাড়ির সামনে ২০১৭-২০১৮ অর্থ বছরে লোকাল গভর্ণ্যান্স সাপোর্ট প্রজেক্ট(এলজিএসপি-৩) প্রকল্প থেকে ৬ মাস আগে  ৮৩ হাজার ৯ শত টাকা ব্যায়ে ১৫ মিটার দৈর্ঘ্যের এবং ০.৬০০(জিরো পয়েন্ট ছয় ) মিটার প্রস্থের গার্ড ওয়াল নির্মাণ করা হয়। কিন্তু গাড ওয়ালটি নির্মাণের সময় যথাযত নিয়ম অনুসরন না করার কারনে ছয় মাসের মাথায় সেটি ভেঙ্গে গিয়ে রাস্তাটি দিয়ে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
লোকাল গভর্ণ্যান্স সাপোর্ট প্রজেক্ট প্রকল্পের জেলা ফ্যাসিলেটেটর আবু হেনা মোস্তফা কামাল বলেন, এ বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ দিলে পুণরায় ওই রাস্তায় গার্ড ওয়াল নির্মাণ করা হবে।  ২০১৭- ১৮ অর্থ বছরের কাজ ২০১৯ অর্থ বছরে হল কেন প্রশ্ন করলে তিনি বলেন, সরকারীভাবে ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দ ২০১৯ অর্থ বছরে আসায় প্রকল্পের কাজ ১৯ অর্থ বছরে করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2018992343413020314

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item