ডোমারে প্রধান শিক্ষক রাজুর বিচারের দাবীতে মানববন্ধন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-ঃ
জেলার ডোমার উপজেলার উত্তর চান্দখানা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রাজিউল আলম বসুনিয়া রাজুর বিচারের দাবীতে ডোমারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।সোমবার দুপুরে ডোমার উপজেলা পরিষদ চত্বরে ঘন্টাব্যাপি মানববন্ধন করেন উপজেলার কেতকিবাড়ী ইউনিয়নের চান্দখানা গ্রামের বাসিন্দারা।
স্থানীয় অভিভাবক এনামুল হকের সভাপতিত্বে মানবন্ধনে ছাত্রলীগ নেতা মাসুদ কবীর,হাসিনুর রহমান,মনিরুজ্জামান,জিয়াউল কবীর,লাবলু,ইয়ানুছ আলী, স্কুলের শিক্ষিকা সাথী আক্তার,রেজয়ানা পারভীন ও আয়েশা আক্তার বক্তব্য রাখেন।
অভিযোগে জানাযায়, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজু বিভিন্ন অনৈতিক কাজের সাথে জড়িত। প্রধান শিক্ষক হওয়ার পরও স্কুলে অবৈধ কাজ করার সময় স্থানীয়রা তাকে হাতে নাতে ধরে ফেলে। নারীলোভী এই প্রধান শিক্ষকের কাছে কোন নারী ও অভিভাবকেই নিরাপদ নয়। স্কুলের সহকারী শিক্ষিকা সাথী আক্তার,আয়োশা আক্তার ও রেজওয়ানা পারভীন জানান, প্রধান শিক্ষক রাজু তাদের মানসিকভাবে নির্যাতন করে থাকেন। কথায় কথায় হুমকি দেন। প্রতিদিন ভয়ে ভয়ে স্কুলে এসে ক্লাস নিয়ে আমরা চলে যাই। এদিকে গত ১৯ ফেব্রুয়ারী স্থানীয়রা প্রধান শিক্ষক রাজুর বিরদ্ধে জেলা প্রশাসক বরাবরে তার বিচারের দাবীতে স্মারকলিপি প্রদান করেন।
উপজেলার উত্তর চান্দখানা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রাজিউল আলম বসুনিয়া রাজু কে মোবাইলে  ফোন দিলে তিনি মোবাইল রিসিভ করেন নাই ।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আমির হোসেন জানান, এর আগে কেউ উক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে তার কাছে কোন অভিযোগ আনেনি। আজ অভিযোগ শুনলাম। অতি দ্রুত তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহন করবো।

পুরোনো সংবাদ

নীলফামারী 6365197177634173842

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item