পার্বতীপুরে ২০ টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী গ্রেফতার

এম এ আলম বাবলু, পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ 
দিনাজপুরের পার্বতীপুরে ২০ টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ আনিসুর রহমান (৪০) কে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। আজ সোমবার সকালে পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আত্মগোপন করে থাকা ২০ টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ আনিসুর রহমান (৪০) কে আজ সোমবার সকালে পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া বাজার থেকে গ্রেফতার করা হয়েছে। সে পার্বতীপুর উপজেলার পাঁচপুকুরিয়া গ্রামের মোঃ সাদেক আলীর পুত্র। তার বিরুদ্ধে ফরেষ্ট বিভাগের গাছ চুরি মামলার ২০টি গ্রেফতারী পরোয়ানা ছিল।
এদিকে গতকাল রবিবার বিকেলে পার্বতীপুর শহরের নতুন বাজার এলাকা থেকে ৫টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ রেজাউল করিম (৫০) কে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকালে পার্বতীপুর শহরের নতুন বাজার এলাকা ৫টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ রেজাউল করিম (৫০) কে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। সে পার্বতীপুর শহরের পুরতান বাজার এলাকার মৃত মজিবর রহমানের পুত্র। তার বিরুদ্ধে মামলা নং- ১৩৭/১৭,৮/২০১৪, (অর্থ ঋণ জারী), জিআর নং- ৯৩/১৭ (পার্বতীপুর রেলওয়ে থানা), জিআর নং- ১০৬/১৭ (পার্বতীপুর রেলওয়ে থানা) সহ মোট ৫টি মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1423878695351283721

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item