বেঙ্গল সিমেন্টের সহকারী মহা-ব্যবস্থাপক পদোন্নতি পাওয়ায় ফুলবাড়ীতে মোস্তাফিজারকে সংবর্ধনা।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দেশের সনামধন্য প্রতিষ্ঠান বেঙ্গল সিমেন্ট এর সিনিয়র ব্যবস্থাপক (মার্কেটিং) পদ থেকে মোস্তাফিজার রহমানকে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ বেঙ্গল সিমেন্ট কতৃপক্ষ সহকারী মহা-ব্যবস্থাপক (মার্কেটিং) পদে পদোন্নতি দেয়ায়,সংবর্ধনা প্রদান করেছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বিভিন্ন শ্রেনীর পেশার প্রতিনিধিগণ।
গতকাল বুধবার সন্ধায় তার জন্মভুমি ফুলবাড়ীতে আসলে মোস্তাফিজুর রহমানের সহপাটি ও শুভাকাঙ্খীদের  উদ্যোগে ফুলবাড়ী সিএনবি ডাকবাংলা চত্তরে এই সংবর্ধনার প্রদান ও প্রীতিভোজের আয়োজন করা হয়।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সমাজ সেবক ইউপি সচিব গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও সাংবাদিক মোঃ রজব আলীর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলবাড়ী পৌরসভার প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী, পৌর কাউন্সিলর সৈয়দ আবু ফরহাদ বাবু, ময়েজ উদ্দিন, ফুলবাড়ী জিএম পাইরট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আবু মুসা, সমাজ সেবক মাহবুব এ হাফিজ ড্যানিয়েল, ফুলবাড়ী উপজেলার প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ, সাধারন সম্পাদক প্রভাষক আবু শহীদ, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাছান উজ্জল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাছান মোল্লা, স্বর্ন শিল্পি শ্রমিক ইউনিয়নের সভাপতি মানিক মন্ডল, যুবলীগ নেতা মামুনুর রশিদ ও সবুজ প্রমুখ।

মোস্তাফিজার রহমান ফুলবাড়ী পৌর এলাকার কানাহার গ্রামের বাসীন্দা ও ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয় ও ফুলবাড়ী সরকারী কলেজের সাবেকছাত্র।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1503045395656322570

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item