ডিমলায় মাদক বিরোধী সচেতনতা র্শীষক ও ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বুধবার সকালে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে একই দিনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা র্শীষক সেমিনার এবং ভোক্তা অধিকার সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার মুনের সভাপতিত্বে পৃথক-পৃথক ভাবে উপজেলা পরিষদ হল রুমে উল্লেখিত দিবস ও সেমিনার সমুহের সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসার নূর-ই আলম সিদ্দীকি, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক এর উপজেলা সমন্বয়নকারী ইমরুল কায়েস খান, উপজেলা পাট অফিসার মহিবুর রহমান লোহানী, উপজেলা বিআরডিবি অফিসার রাজিউর রহমান, উপজেলা গ্রোগ্রাম অফিসার কবিতা আক্তার, উপজেলা পরিচালন ও (ইউজিডিপি) উন্নয়ন প্রকল্পের সহায়ক বিভা রায়, উপজেলা মহিলা বিষয়ক অফিসার (অ:দ:) পুরুবী রানী রায় ও ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2549881008475070587

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item