ডিমলায় মাদক বিরোধী সচেতনতা র্শীষক ও ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বুধবার সকালে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে একই দিনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা র্শীষক সেমিনার এবং ভোক্তা অধিকার সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার মুনের সভাপতিত্বে পৃথক-পৃথক ভাবে উপজেলা পরিষদ হল রুমে উল্লেখিত দিবস ও সেমিনার সমুহের সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসার নূর-ই আলম সিদ্দীকি, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক এর উপজেলা সমন্বয়নকারী ইমরুল কায়েস খান, উপজেলা পাট অফিসার মহিবুর রহমান লোহানী, উপজেলা বিআরডিবি অফিসার রাজিউর রহমান, উপজেলা গ্রোগ্রাম অফিসার কবিতা আক্তার, উপজেলা পরিচালন ও (ইউজিডিপি) উন্নয়ন প্রকল্পের সহায়ক বিভা রায়, উপজেলা মহিলা বিষয়ক অফিসার (অ:দ:) পুরুবী রানী রায় ও ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2549881008475070587

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item