ডিমলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বিশেষ এলাকার জন্য (পার্বত্য চট্রগ্রাম ব্যাতীত) র্শীষক কর্মসূচির আওতায় ২০১৮-১৯ অর্থ বছরে ডিমলা উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়াম হলরুমে ২’শত ২৮ জন শিক্ষার্থীর মাঝে নগদ ৩ লাখ টাকা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার মুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডেমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের হিসাব সহকারী বাবু দিলিপ কুমার রায়, অফিস সহকারী রোকুনজ্জামান রোকন, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি প্রকল্পের আইসিটি উপজেলা প্রশিক্ষক মোহাইমেনুল ইসলাম রনি, কেয়ার টেকার বাবলু রহমান (দুখু) প্রমুখ। উপজেলা বিভিন্ন ইউনিয়নের ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের শিক্ষার্থীরা শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ পেয়ে বেশ আনন্দ প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু কামনা করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8912402151973890370

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item