কুড়িগ্রামে চাঞ্চল্যকর কলেজ ছাত্র হত্যা মামলায় গ্রেফতার ২

আশিকুর রহমান,কুড়িগ্রাম প্রতিনিধি-কুড়িগ্রামের উলিপুরে চাঞ্চল্যকর কলেজ ছাত্র হত্যা মামলার পলাতক প্রধান আসামী শফিকুল ইসলাম সেবুসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতদের আজ মঙ্গলবার কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ৭ ডিসেম্বর উপজেলার কালপানি বজরা গ্রামের মৃত আব্দুল বারীর পুত্র শফিকুল ইসলাম প্রতিবেশী বাবলু মিয়ার পুত্র কলেজ ছাত্র আশরাফুল ইসলাম (২২) কে তার শ্বশুর বাড়ী পার্শ্ববর্তি চিলমারী উপজেলার পুটিমারী গ্রামে বেড়াতে নিয়ে যায়। পূর্ব শত্রুতার জেরে ওই রাতেই তাকে খুন করে সিএনজি দূর্ঘটনার প্রচার চালায়। কৌশলে নিহত আশরাফুলকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে শফিকুল ইসলাম পালিয়ে যায়।

 খবর পেয়ে নিহতের স্বজনরা হাসপাতালে এসে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ময়না তদন্তের প্রতিবেদনে খুনের আলামত পাওয়ায় শফিকুল ইসলাম সেবু (৩৫)সহ ৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক হাসান ফারুক বলেন, গত সোমবার গভীররাতে গোপন সংবাদের ভিক্তিতে প্রায় দেড় বছর পলাতক থাকার পর শফিকুল ইসলাম সেবু (৩৫)ও লালমিয়া (৩৬)কে আটক করা হয়। উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5803760589444024136

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item