ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার ১০ নং জামালপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যা ৬ টায় শিবগঞ্জ সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন  সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী।
মুহা: সাদেক কুরাইশী প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশ ও মানুষের সেবা করবে সেচ্ছাসেবক লীগ। দলে পদ-পদবি কোন বড় বিষয় নয়, শেখ হাসিনার কর্মী হওয়া সবচেয়ে বড় বিষয়। ঠাকুরগাঁও সেচ্ছাসেবক লীগের প্রতিটি কর্মীকে আগামীর বাংলাদেশের জন্য তৈরি হতে হবে।  তিনি বলেন দলের অনেক ক্লান্তিলগ্নে সেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা হয়েছে, অনেক ত্যাগের বিনিময়ে সেচ্ছাসেবক লীগ আজ দেশের একটি সু-সংগঠিত সংগঠন। তিনি শেখ হাসিনার নেতৃত্বে সকল কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে বলেন। ঠাকুরগাঁওয়ে এমন সুশৃঙ্খল অনুষ্ঠান আয়োজনের জন্যে তিনি এ সময় সেচ্ছাসেবক লীগের সকল কর্মীদের ধন্যবাদ জানান।
এ সময় সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: মুজাহিদুর রহমান শুভ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল ওয়াফু তপুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সদর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ মো: এ্যাপোলো, সাধারন সম্পাদক কামরুজ্জামান সুনাম,১০ নং জামালপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আমিনুল হক হিরু, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান মনা চৌধুরী, ১০ নং জামালপুর ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী, জেলা ও উপজেলার স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ সহ, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ।
সম্মেলনে ঠাকুরগাঁও সদর উপজেলার ১০ নং জামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ৩ মাস মেয়াদী  ১১ সদস্য বিশিষ্ট  মো: আহসান হাবিব জীবনকে আহ্বায়ক ও হাবিবুর রহমান বাদলকে যুগ্ম আহ্বায়ক করে একটি আহ্বায়ক  কমিটি ঘোষণা করা হয়। ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ মো: এ্যাপোলো এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
এছাড়াও আহ্বায়ক কমিটিতে যারা আছেন, যুগ্ম আহ্বায়ক, সাদেকুল ইসলাম, মো: শাহিন, মো: হামিম রেজা, সমরেশ চন্দ্র রায়। সদস্য পদে রয়েছেন আব্দুল করিম, ভবানী চন্দ্র, মো: সুরুজ আলী, মো: সাবেরুল ইসলাম, আলিফ হাসান চৌধুরী।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 370769177861001662

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item