ঠাকুরগাঁওয়ে পিক-আপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত, উভয়ের অবস্থা আশঙ্কাজনক

আব্দুল আওয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আরাজী সরলিয়া নামক স্থানে পিক-আপের ধাক্কায় দুইজন মোটর সাইকেল আরোহী গুরুতর আহতের ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১ টায়  এ ঘটনা ঘটে। আহতরা হলেন অলিন(৩৫) ও অপর জন হলেন দিপু (৩০) তাদের উভয়ের অবস্থা আশঙাজনক। তাদের কে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।

আহত অলিনের বাবার নাম তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। তবে দিপু  লাহীড়ি ধনতলা সরলের ছেলে বলে জানা যায়। অলিন লাহীড়ির একটি ডেকোরেশন প্রতিষ্ঠানের পরিচালক ও দিপু একজন ওয়ারিং মিস্ত্রি।

স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক এবি এম মনিরুজ্জামান তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে প্রত্যক্ষ দর্শী বালিয়াডাঙ্গী থানার এসআই ইসহাক আলী জানান উল্লেখিত স্থানে পুলিশ আইনশৃঙ্খলার ডিউটি- করছিলো।   এমতাবস্থায় একটি পিক-আপ নিয়ন্ত্র্রণ হারালে তাদের ধাক্কা দিয়ে চলে যায়।
পরে পিক-আপটিকে ধরার জন্য ধাওয়া করলে পিক-আপের ড্রাইভার সহ পিক-আপটিকে নেকমরদ থেকে ধরতে সক্ষম হই। পিক-আপ নং( ঢাকা মেট্র্রো- ন- ১৯-০৮-০৬) 

পুরোনো সংবাদ

নির্বাচিত 3270994135779188739

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item