হরিপুরে ধর্ষণের ২০ দিন পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি ধর্ষক

জে, ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি 
ঠাকুরগাঁওয়ের হরিপুরে ৩ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ২০০৩ এর ৯ (১) ধারায় মামলা রজু করা ২০ দিন পেরিয়ে গেলোও অজ্ঞাত কারণে অভিযুক্ত ধর্ষক মোজাফ্ফরকে (৪২) গ্রেফতার হয়নি।

অভিযুক্ত ধর্ষক হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া (দস্তমপুর) গ্রামের মৃত মোক্তার আলীর ছেলে। অভিযুক্ত ধর্ষক পেশায় একজন নিরাপত্তা প্রহরী। তার মূল কর্মস্থল হচ্ছে উপজেলার গেদুড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের নিরাপত্তা প্রহরী। বর্তমানের সে ডেপুটিশনে হরিপুর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে কর্মরত আছেন।

ধর্ষণের ঘটনাটি ঘটে গত ২২ এপ্রিল, আনুমানিক সকাল ১১টার দিকে হরিপুর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ২য় তলার পূর্ব দিকের রুমে।

ধর্ষিতা ৩ সন্তানের জননী উপজেলার হরিপুর (মাদ্রাসাড়া) গ্রামের । সে অন্যের বাড়িতে কাজ-কর্ম করে জীবিকা নির্বাহ করে।

ধর্ষিতা অভিযোগ করে বলেন অভিযুক্ত ধর্ষক মোজাফ্ফর প্রকাশ্যে প্রশাসনের নাকের ডগায় ঘুরাফিরা করলেও পুলিশ তাকে গ্রেফতার করছে না।

তবে মামলার তদন্ত কর্তকর্তা সাব ইন্সপেক্টর রেজাউল আলমকে মামলার অগ্রগতি বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, মামলাটি হওয়ার পর আমি ছুটিতে বাড়ি চলে আসছি, তাই তাকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়নি। অতিসত্ত্বর অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হবে।

হরিপুর উপজেলা পরিবার পরিকল্পনা মেডিক্যাল অফিসার লাবনী বসাক বলেন, ধর্ষণের বিষয়টি আমি জানি না, তবে মোজাফ্ফর পারিবারিক সমস্যা দেখিয়ে আমার কাছে ৩ দিনের ছুটি নিয়েছিল।

মামলা রজু করা ২০ দিন পেরিয়ে গেলোও কি কারণে অভিযুক্ত ধর্ষক মোজাফ্ফরকে (৪২) কেনো গ্রেফতার হয়নি, এ বিষয়ে হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, থানায় আমি ছিলাম না, এখন আমি এসেছি, বিষয়টি গুরুত্ব সহকারে দেখবো। 

পুরোনো সংবাদ

নির্বাচিত 2573493155521472227

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item