ঘূর্ণিঝড় ফণী: ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ নিয়ে যাওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক



বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘ফণী’র আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকায় ত্রাণ নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে প্রধানমন্ত্রী লন্ডনে অবস্থান করছেন।
শনিবার (৪ মে) সন্ধ্যায় আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে ফোন করে এ নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

 প্রধানমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিনসহ কেন্দ্রীয় নেতারা। এ সময় প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় ফণী’র আঘাতে উপকূলীয় এলাকার ক্ষয়ক্ষতি সম্পর্কে খোঁজখবর নেন। ক্ষয়ক্ষতির পরিমাণ কম হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন তিনি।
প্রধানমন্ত্রী বলেন, দুর্গত এলাকায় কেউ যেন অনাহারে না থাকে। যেসব এলাকায় ক্ষয়ক্ষতি হয়েছে প্রয়োজনে সেনাবাহিনী, বিমানবাহিনীসহ সরকারি বিভাগীয় সংস্থাকে কাজে লাগিয়ে উদ্ধার তৎপরতা চালাতে হবে। এ সময় তিনি সরকারের পাশাপাশি দলীয়ভাবে নেতাকর্মীদের দ্রুততম সময়ের মধ্যে ত্রাণ নিয়ে দুর্গত এলাকায় যাওয়ার নির্দেশনা দেন।
প্রধানমন্ত্রী বলেন, ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে হবে। যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নেতাদের মধ্যে আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেনসহ অন্যরা।

পুরোনো সংবাদ

প্রধান খবর 6509773154409834330

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item