সৈয়দপুরে বিএনপির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে অর্থ ও ত্রাণ বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পূর্ববেলপুকুর দেড়ানি গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির উদ্যোগে গতকাল বুধবার বিকেলে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদে মাঝে ওই নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
 সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সৈয়দপুর পৌরসভা মেয়র মো. আমজাদ হোসেন সরকার উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ পরিবারের  সদস্যদেও হাতে ত্রাণসামগ্রী তুলে দেন।।
বিতরণকৃত ত্রাণ সামগ্রী  রয়েছে ছোলা, চিনি, সাবান, পানির জগ, ম্যাক্সি (নারী পোশাক), শার্ট, শিশু পোশাক, ও নারী-পুরুষসহ শিশুদের স্যান্ডেল। এর আগে গত সোমবার বিএনপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ৩২টি পরিবারের মাঝে এক হাজার টাকা করে অর্থ সহায়তা দেয়া হয় ।
ত্রাণ বিতরণকালে অন্যান্যদের মধ্যে  সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি সহ-সভাপতি ও পৌর প্যানেল মেয়র শাহীন আকতার, জেলা যুবদল সভাপতি পৌর কাউন্সিলর তারিক আজিজ, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, বিএনপি নেতা ও পৌর কাউন্সিলর যথাক্রমে জোবায়দুল ইসলাম মিন্টু, আল মামুন সরকার, আবিদ হোসেন লাড্ডানসহ স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ত্রাণ বিতরণকালে আমজাদ হোসেন সরকার ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানানো হয়।
প্রসঙ্গত, গত রবিবার মধ্যরাতে ওই এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ৩২টি পরিবারের ৬৫টি ঘর, গবাদি পশু, আসবাবপত্র, নগদ টাকাসহ প্রায় ৫০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 801615131092357059

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item