সৈয়দপুরে মাদক মামলায় দন্ডপ্রাপ্ত পলাতক এক আসামী গ্রেপ্তার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী  মোজাম্মেল হক  ওরফে হীরাকে (২৮) গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে সৈয়দপুর শহরের বাঁশবাড়ী উর্দূভাষী ক্যাম্প থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে ওই ক্যাম্পের বাসিন্দা মো. গোলজার হোসেনের ছেলে।
 পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মোজাম্মেল হক হীরার নামে একটি মাদক আইনে মামলা হয়। ওই মামলায় হওয়ার পর থেকে সে পলাতক থাকে। পরবর্তীতে সে পলাতক থাকায় অবস্থায়  ওই মামলায় বিজ্ঞ আদালত তাঁকে এক বছরের সশ্রম কারাদন্ড দেন। এর পর আদালত থেকে তাঁর নামে গ্রেফতারি পরোয়ানা জারী করা হয় । আদালত থেকে ওই গ্রেফতারি পরোয়ানা তামিল করতে সৈয়দপুর থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়। গ্রেফতারি পরোয়ানা থানা আসার পর থেকে তা তামিল করতে  থানা পুলিশ দন্ডপ্রাপ্ত ওই আসামীকে খুঁজতে থাকেন। গত শুক্রবার রাতে সোর্সের মাধ্যমে খবর পেয়ে সৈয়দপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. নুর আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোজাম্মেল হক হীরাকে তাদের বাঁশবাড়ী  ক্যাম্পের বাড়ি থেকে গ্রেফতার করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা জানান,মাদক মামলায় সাজাপ্রাপ্ত গ্রেফতারকৃত আসামী মোজাম্মেল হক হীরাকে আজ শনিবার কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9180218153586841979

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item