পীরগাছায় কালোবাজারে বিক্রির জন্য মজুদ করা টিসিবি’র পণ্য উদ্ধার ॥ আটক ২

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর) প্রতিনিধি
পীরগাছায় কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুত করা টিসিবির পণ্যসহ দুই জনকে আটক করেছে প্রশাসন। এঘটনায় সোমবার দুপুরে মাহিগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।
জানা গেছে, উপজেলার কল্যাণী ইউনিয়নের নব্দীগঞ্জ বাজারে একটি গোডাউনে টিসিবির বিভিন্ন ধরনের পণ্য কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদ করে রাখা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাহিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে প্রায় এক লাখ ১৪ হাজার টাকার মালামাল উদ্ধার করে। এঘটনায় পণ্য উদ্ধার হওয়া গোডাউনের মালিক কল্যাণী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব মিয়ার ছেলে শফিকুল ইসলাম ও জামাতা নুরে আলমকে আটক করা হয়েছে। উদ্ধার হওয়া পণ্যগুলো টিসিবির মাহিগঞ্জ শাখার ডিলার নুরে এলাহী এন্টারপ্রাইজের মালিক সোহেল রানার বলে জানা যায়।
কল্যাণী ইউপি চেয়ারম্যান নুর আলম জানান, কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদ রাখা লক্ষাধিক টাকার টিসিবির পণ্য উদ্ধার করেছে প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাউজুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদকৃত টিসিবি’র পণ্য উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাহিগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

পুরোনো সংবাদ

রংপুর 1988100541131494944

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item