রংপুর নগরীর গুড়াতিপাড়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সংর্ঘষ ॥ আহত-২

হাজী মারুফ-রংপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধায় রংপুর নগরীর গুড়াতিপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে । এই ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা  আহতদের উদ্ধার করে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। আহতরা হলেন, পশ্চিম গুড়াতিপাড়া এলাকার মৃত মানিক মিয়ার ছেলে রাশু মিয়া (৩০), মৃত আবু তালেবের ছেলে তাওহিদ হোসেন (৩১)।
এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা আব্দুর রশীদ জানান, পশ্চিম গুড়াতিপাড়া এলাকার মৃত মানিক মিয়ার ছেলে রাশু দীর্ঘ দিনের পাওনা টাকা প্রতিপক্ষ একই এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছোট ছেলে ইয়াছির আরাফাতের কাছে চান। এতে উভয়ের মাঝে কথাকাটি হয়। এক পর্যায়ে ইয়াছির আরাফাতের লোকজন মুন্না, মামুন, আল -আমিন ,পলাশ লাঠি,ছোরা ও দেশীয় অস্ত্র দিয়ে রাশু ও তাওহিদের উপর হামলা চালান। এই ঘটনায় রাশু গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, বিষয়টি আমরা জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে ২০নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম জানান, বিষয়টি আমি মোবাইল ফোনের মাধ্যমে জানতে পাড়ি। তিনি বলেন, আরাফাতের লোকজন অতর্কিতভাবে রাশু ও তাওহিদের উপর হামলা করেন। এতে রাশু গুরুতর আহত হন।

পুরোনো সংবাদ

রংপুর 5200308584360980048

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item