রংপুরে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কার্যক্রম

হাজী মারুফ,রংপুর ব্যুরো অফিস :॥ সড়ক দুর্ঘটনা রোধে পথচারী, পরিবহন শ্রমিক, চালক ও মালিকদের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে মাঠে নেমেছে রংপুর জেলা প্রশাসনসহ মেট্রোপলিটন পুলিশ ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি। "জীবন বাঁচান, আওয়াজ তুলুন" প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব নিরাপদ সপ্তাহ উপলক্ষে সচেতনতামূলক এই কার্যক্রম চলছে।
বৃহস্পতিবার (৯ মে) দুপুরে রংপুর মহানগরীর মেডিকেল মোড় চত্বরে সচেতনতামূলক এ কার্যক্রমের উদ্বোধন করেন আরপিএমপির উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মোঃ মহিদুল ইসলাম।
উদ্বোধন শেষে মেডিকেল মোড়ে দূরপাল্লা ও অভ্যন্তরীণ সড়কে চলাচলরত বাস ও ট্রাক থামিয়ে চালক, যাত্রী ও শ্রমিকদের ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানিয়ে সড়ক নিরাপত্তামূলক লিফলেট বিতরণ করা হয়।
এসময় সেখানে নিরাপদ সড়ক ও দুর্ঘটনা রোধে দুই ঘন্টা ব্যাপী জনসচেতনতা মূলক প্রচারণা চালানো হয়। এতেযাত্রীদের ও পথচারীদের করণীয় সংক্রান্ত লিফলেট হাতে হাতে তুলে দেয় আরপিএমপি ও বিআরটিএ এর কর্মকর্তারা।
পরে নগরীর বিভিন্ন পয়েন্টে রংপুর জেলা প্রশাসন, আরপিএমপি, বিআরটিএ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের রোভার স্কাউটের সদস্যরা সচেতনতা বৃদ্ধিতে মানববন্ধন করে ও লিফলেট বিতরণ করেন। 

পুরোনো সংবাদ

রংপুর 7044129861195922517

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item