ঈদে ‘পরকীয়া’ কিনতে লাগবে ১৪ হাজার ৭০০ টাকা

ডেস্ক

গত কয়েক মাস ধরে দেশে যে বিষগুলো খুবই চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি করেছে, তার মধ্যে পরকীয়ার ঘটনা অন্যতম। সংবাদপত্র খূললে কিংবা ইন্টারনেটে সংবাদমাধ্যমে ঢুকলে প্রতিদিনই কিছু না কিছু ঐ সংক্রান্ত ঘটনার খবর পাওয়া যায়। তবে এবার ঈদে ‘পরকীয়া’ নামক মেয়েদের এক পোশাক নিয়ে সামাজিক মাধ্যমে চলছে আলোচনার ঝড়।

ঈদ এলে মাস্তানি, দিলওয়ালে, ওবামা, মোদি কোট, মাসাককালি, বাজরাঙ্গি, পাখি, ওয়েস্টার্ন ক্যাপ্রিসহ বাহারি সব নাম ফিরে আসে পোশাকের বাজারে। ছোটদের পোশাকের এসব নাম নিয়ে তেমন শোরগোল কিংবা বিতর্ক দেখা না গেলেও সাম্প্রতিক বছরগুলোয় ভারতীয় বাংলা সিরিয়ালের কিরণমালা, অপরাধী, শিমুল, বকুল, সাতভাই চম্পাসহ পোশাকের নামগুলো বেশ হইচই দেখা গেছে। এ নিয়ে নানা মাধ্যমে সমালোচনাও হয়েছে বিস্তর।

তবে এবার পেছনের সব সমালোচনাকে ছাপিয়ে ঈদ বাজারে এসেছে মেয়েদের পোশাক ‘পরকীয়া’। রাজধানীর অভিজাত মার্কেটগুলোয় ক্রেতা আকর্ষণের জন্য বার্বি ডলের গায়ে সাঁটিয়ে রাখা হয়েছে এ পোশাকটি। এ নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা শুরু হয়েছে।এবার ঈদের বাজারে উদ্ভট ‘পরকীয়া’ দামের দিক থেকে অনেক পোশাককে পেছনে ফেলেছে। এর দাম ১৪ হাজার ৭০০ টাকা। প্রায় একই ধরনের আরেকটি উদ্ভট নামে পোশাক ‘মাস্তানি’র দাম দুই হাজার টাকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনাকারীরা বলছেন, বর্তমান সমাজ বাস্তবতায় পোশাকের এমন নামকরণ বেহায়াপনার সুড়সুড়ি।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5124067544587473488

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item