জঙ্গি পরিচয়ে সাংবাদিকের কাছে চাঁদা দাবী, অন্যথায় হত্যার হুমকি

পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড় জেলা রিপোর্টাস ক্লাব'র সম্পাদক ও দৈনিক সকালের সময় পত্রিকার পঞ্চগড় জেলা প্রতিনিধি মোঃ সাইদুজ্জামান রেজার কাছে জঙ্গি পরিচয়ে অজ্ঞাত কেউ কুরিয়ার যোগে চিঠি দিয়ে দুই লক্ষ টাকা চাঁদা দাবী করেছে অন্যথায় প্রাণনাশের হুমকি দিয়েছে। এছাড়াও প্রথম আলোর জেলা প্রতিনিধি রাজিউর রহমান রাজুকে আগুনে পুড়িয়ে হত্যা করবে বলে জানিয়েছে। চিঠিতে নিজেকে জঙ্গি খতিবুর নামে প্রকাশ করেছে সে।
চিঠির প্রেরক ঠিকানায় ব্যারিস্টার, শিংপাড়া, ভালুকা ময়মনসিংহ উল্লেখ থাকলেও চিঠির ভিতরে পঞ্চগড়ের ব্যারিস্টার বাজার সংলগ্ন শিংপাড়া গ্রামে জঙ্গি খতিবুরের বাড়ি বলে সে জানায়।
খতিবুর চিঠিতে লিখেছে আমি জঙ্গি ও জেএমবি সংগঠনের সাথে জড়িত। সাংবাদিক সাইদুজ্জামান আমি তোকে যে কোন দিন পেট্রোল বোমা মেরে হত্যা করবো। তোকে মারার জন্য তোদেরই এক সাংবাদিক বলছে।
খতিবুর আরো লিখেছে কিছুদিন আগে পঞ্চগড় কারাগারে আগুনে পুরে নিহত এ্যাডঃ পলাশ কুমারকে কে হত্যা করেছে সে তা জানে। পলাশকে মারার দুই দিন আগে তার সাথে পরিচয় গোপন রেখে সাক্ষাত করেছে বলে চিঠিতে উল্লেখ রয়েছে।
জঙ্গি খতিবুর আরো লিখেছে, থানায় অভিযোগ করে কোন লাভ নাই থানায় টাকা দেই, এসআই শাহীনকে টাকা দেই, সাংবাদিক মুকুলকে (চ্যানেল আই'র পঞ্চগড় প্রতিনিধি) টাকা দেই।
সাংবাদিক সাইদুজ্জামান রেজাকে উদ্দেশ্য করে সে লিখেছে আপনি দুই লক্ষ টাকা দেন তাহলে বেঁচে যাবেন। তবে আমার সাথে রাত ১২ টার পর দেখা করতে হবে।

সাংবাদিক সাইদুজ্জামান রেজা জানায়, ২৭ মে (সোমবার) সকালে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস থেকে আকস্মিক ফোন পাই পরে কুরিয়ারে গেলে এই চিঠি পাই। এ ঘটনায় তাৎক্ষনিক পঞ্চগড় সদর থানায় সাধারণ ডায়েরী করি। জিডি নং- ১৩৪০।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1921830626016321368

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item