বাংলাবান্ধায় দুর্বৃত্তদের ছোবলে ব্যবসায়ীক প্রতিষ্ঠানের বসত ঘরে আগুন

মুুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড়  প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার ১নং বাংলাবান্ধা ইউনিয়নের বাংলাবান্ধা ঝাড়–য়া পাড়া গ্রামাস্থলের একটি ব্যবসা প্রতিষ্ঠানের বসত ঘরে দুর্বৃত্ত দ্বারা আগুন, পুড়ে ছাই ও ব্যাপক ক্ষয়ক্ষতি। গত ১৫ মে/১৯ বুধবার দুপুর ২টায় উক্ত ঘটনাটি ঘটে। এতে তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।
ব্যবসায়ীক প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রহরী তফিজুল হক পিতা- সিরাজ উদ্দীন জানান, আমি শুরু থেকেই হামিদ ভাইয়ের এই সাইটে দিন-রাত পাহারা দিই। দুপুরে সাইটে থাকাকালীন কয়েকজন ছেলে সন্ত্রাসীর মত আমাকে বলে, তুই এই জায়গায় কি করিস জান রক্ষা করতে চাইলে এখান থেকে চলে যা।
উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজার মো: ইসমাইল হোসেন পিতা-মৃত ইশাব উদ্দীন ও তার তদ্বীয় স্ত্রী আনোয়ারা বেগম জানান, আমরা শয়ন ঘরের ভিতরে থাকলে দুর্বৃত্তরা আমাদের উভয়কে জাপটাইয়া ধরে গলায় ধক্কাদিয়া লেবারদের ঘরে ঢুকিয়ে তালাবদ্ধ করে রেখে বসত ঘরের ভিতরের মালামালসহ আগুনে জ্বালিয়ে দেয়।
এ ব্যাপারে তেঁতুলিয়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার(ভারপ্রাপ্ত) মো: দেলোয়ার হোসেন জানান, আমরা ২টি ইউনিটেই ঘটনাস্থলে যায় এবং আগুন নিভিয়ে দিই। কে বা কাহারা আগুন লাগিয়েছে এ বিষয়ে জানিনা। তবে আগুন লাগিয়ে দেয়া হয়েছে জানা গেছে।
অন্যদিকে তেঁতুলিয়া মডেল থানা কর্তৃক ঘটনাস্থলে পরিদর্শনে যাওয়া এস.আই মানিক জানান, ঘটনাটি সত্য যে বসত ঘরে আগুন লাগিয়ে পুড়ে দেয়া হয়েছে এবং প্রতিষ্ঠানের ম্যানেজার ও তার স্ত্রীকে ঘরের ভিতর তালাবদ্ধ করে রাখা হয়েছে। পরে অত্র ওয়ার্ডের সাবেক সদস্যর নেত্রিত্যে তালাটি ভেঙ্গে তাদেরকে ঘর থেকে বের করা হয়। 
উক্ত ঘটনার বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক জানান, আগুন লাগানোর ঘটনাটি সত্য তবে কে বা কাহারা আগুন লাগিয়েছে এখন পর্যন্ত জানা যায়নি। এ বিষয়ে আমাদের তদন্ত অফিসারকে বলা হয়েছে বিষয়টি দেখার জন্য।     

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6940372111897572337

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item