নীলফামারীতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ মানববন্ধন, সমাবেশ ও বিক্ষোভ করেছে নীলফামারীতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।শনিবার (২৫ মে) সকাল সাড়ে ১০টায় জেলা শহরের চৌরঙ্গী মোড়ে এই কর্মসুচি পালন করে তারা। লেখন ও মানবাধিকার কর্মী সুলতানা কামাল, অধ্যাপক মুনতাসীর মামুন ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবীরকে হত্যার হুমকী, পঞ্চগড়ে এ্যাডঃ পলাশ রায়কে হত্যা, সাংবাদিক প্রবীর সিকদারের ফরিদপুরের বাড়ীতে হামলা, প্রিয়া সাহার পৈতিক বাড়িতে অগ্নিসংযোগে জালিয়ে দেয়ার প্রতিবাদে এবং দোষি ব্যাক্তিদের গ্রেফতার বিচারের দাবিতে এই কর্মসুচি পালন করা হয়।
কর্মসুচিতে একাত্বতা প্রকাশ করে অংশ নেয় বাংলাদেশ নারী ঐক্য পরিষদ, ক্ষত্রিয় সমিতি ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
কর্মসুচি চলাকালিন নীলফামারী জেলা শাখার বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি খোকা রাম রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি এ্যাডঃ অক্ষয় কুমার রায়, সাধারন সম্পাদক এ্যাডঃ রমেন্দ্র বর্ধন বাপী, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক মৃণাল কান্তি রায় প্রমুখ। #

পুরোনো সংবাদ

নীলফামারী সদর 3270802662591199859

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item