ডোমারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৪ প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা

আনিছুর রহমান মানিক,ডোমার প্রতিনিধি-নীলফামারীর ডোমারে অভিযান চালিয়ে  ৪ প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার(৭ মে) দুপুরে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক উম্মে ফাতিমা এ অভিযান পরিচালনা ও জরিমানা করেন। এ সময় আদালতকে সহযোগীতা করেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রাশেদুল হক, মৎস্য কর্মকর্তা শারমিন আক্তার , স্যানেটারী ইন্সপেক্টর দুলাল হোসেন ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা জানিয়েছেন, রমজানকে কেন্দ্র করে উপজেলা সদরে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়।এ সময় দোকানে দ্রব্যের মূল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় এবং প্লাস্টিকের বস্তা ব্যবহারের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ও পাটজাত পণ্য মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইনে এই জরিমানা করা হয়।

এতে মুদি দোকানের মালিক জয়নাল আবেদিন দুই হাজার টাকা, চন্দন সাহা ১৫হাজার টাকা, চাল ব্যবসায়ী সাদ্দাম হোসেন পাঁচ হাজার টাকা ও ফল ব্যবসায়ী বাবুল হোসেন এক হাজার টাকা জরিমানা দেন। এ সময় আটককৃত মেয়াদ উত্তীর্ণ মালামাল ধ্বংস করা হয়। তিনি আরও জানান, নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8617925145581518424

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item