খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে গনতন্ত্র ও সুশাসন ফিরে আসবে না- সাবেক সাংসদ সালেহ উদ্দিন আহমেদ হেলাল

নূর আলমগীর অনু, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলা বিএনপির প্রধান উপদেষ্টা, লালমনিরহাট-২ আসনের সাবেক সাংসদ সালেহ উদ্দিন আহমেদ হেলাল বলেছেন, বর্তমান স্বৈরাচারী সরকার রাতের অন্ধকারে ব্যালট বাক্স ভরে অবৈধ পথে ক্ষমতায় এসেছে। তাই দেশের জনগনের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। কৃষক তার ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না, শ্রমিক তার পাওনা থেকে হচ্ছে বঞ্চিত।

এদেশের মানুষকে সরকারের অত্যাচার নির্যাতন থেকে মুক্ত করতে হবে আর সে লক্ষ্যে কারাগারে বন্দি দেশের গনতন্ত্রে অগ্রদূত বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। খালেদা জিয়া মুক্ত না হলে দেশে গনতন্ত্র ফিরে আসবে না।

 লালমনিরহাট জেলার কালীগঞ্জে ৩০ শে মে বৃহস্পতিবার  তুষভান্ডার ইউনিয়ন বিএনপির উদ্যোগে উপজেলা বিএনপির কার্যালয়ে  অনুষ্ঠিত শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সাবেক সাংসদ সালেহ উদ্দিন আহমেদ হেলাল  আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশে বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা।  ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের যে কোন দূর্যোগে দেশকে নেতৃত্ব দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে গিয়েছেন। আমরা শহীদ জিয়ার আদর্শ ও চেতনাকে বুকে ধারন করে এদেশ থেকে স্বৈরাচারী শাসকদের নির্মূল করে তার রক্তের ঋণ শোধ করবো, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করবো। এজন্য বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

তুষভান্ডার ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আজাদ বাবু সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জিয়া পরিষদের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান রোকন, কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক গোলাম মোস্তফা লেবু সহ উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ

পুরোনো সংবাদ

লালমনিরহাট 5099815868728220827

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item