কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ পুর্ব শত্রতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ কমপক্ষে ৪জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের হাজিপাড়া গ্রামে। আহতদের কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা গেছে, মাগুড়া ইউনিয়নের হাজিপাড়া গ্রামের মৃত নজীর উদ্দিনের ছেলে দিনমজুর কৃষক  শাহ আলমের সাথে একই গ্রামের  আফছার আলীর ছেলে জমাজ্জল হোসেন এর সাথে দীর্ঘদিন যাবৎ ২৫ শতক জমি নিয়ে দু পক্ষের মধ্যে মামলা মোকদ্দমা চলে আসছিল। ঘটনার দিন গত বৃহস্পতিবার দিনমজুর কৃষকের ওই ২৫ শতক জমির ধানক্ষেত  নিজের দাবি করে জমাজ্জল হোসেন লোকজন নিয়ে  ধানক্ষেত জোর পৃর্বক কর্তন করতে গেলে  কৃষক শাহ আলম  বাঁধা দিলে জম্মাজল ও তার লোকজন  দিনমজুর শাহআলমকে পিটাতে থাকে। এসময় শাহ আলমের স্ত্রী মিনা খাতুন (৪৫) কন্যা ফুলমতি (২৫) ছেলে মিজানুর  রহমান   এগিয়ে গেলে তাঁদেরকেও পিটিয়ে আহত করে। পরে জম্মাজলের লোকজন দিনমজুর শাহ আলমের বাড়ি ভাংচুর করে। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে জম্মাজলের সাথে কথা বললে তিনি বলেন, শাহ আলমের বাবা আমার বাবার কাছে ওই জমি বিক্রি করেছে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, এ ঘটনায় এখানো কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6480624083502882384

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item