থামেনি কোন্দল॥ নীলফামারী জেলা জাতীয় পাটির পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ নীলফামারী জেলা জাতীয় পাটির সদ্য ঘোষিত আহবায়ক কমিটিকে অবৈধ দাবি করে দলের একাংশের সংবাদ সম্মেলনের পর এবার পাল্টা সংবাদ সম্মেলন করেছে আহ্বায়ক কমিটির সদস্য সচিবসহ সদস্যরা। বৃহস্পতিবার (২৩ মে) বিকাল ৪টায় জেলা শহরের মিডিয়া হাউজে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত আহ্বায়ক কমিটির সদস্যরা দাবি করে বলেন, দলকে গতিশীল করতে নিস্ক্রিয় ওই জেলা কমিটিকে ভেঙ্গে দিয়ে আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। কমিটি ঘোষণায় প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে নেতাকর্মীদের মধ্যে। এখন দলের মধ্যে কিছু ষড়যন্ত্রকারী ও দূর্নীতিবাজ নেতাকর্মী ষড়যন্ত্র করছেন।
তারা উল্লেখ করে বলেন, জেলা জাপার সাবেক সভাপতি এবং সাবেক সংসদ সদস্য শওকত চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন দূর্নীতির দায়ে একাধিক মামলা করেছে দুদক। এ অবস্থায় তাঁর দলে থাকার অধিকার নেই। ষড়যন্ত্রকারী ও দূর্নীতিবাজদের দল থেকে বহিস্কারের দাবি জানানো হয় এসময়।
সংবাদ সম্মেলনে জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য সচিব শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে বক্তৃতা দেন সিনিয়র সদস্য সাইদার রহমান বুলু, দবির হুদা, আসাদুজ্জামান চয়ন, সিরাজুল ইসলাম জুয়েল, তোফায়রুল রহমান পায়েল, জাকির হোসেন প্রধান,  জেলা যুবসংহতির আহবায়ক মোমিনুর রশিদ শামুন ও  সদস্য সচিব আব্দুল হান্নান, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক তরিকুল ইসলাম, জেলা ছাত্র সমাজের আহবায়ক মাহমুদ হাসান অয়ন প্রমূখ।
এসময় জেলা পার্টির জেলা ও উপজেলা পর্যায়ের নেতা কর্মী ছাড়াও অঙ্গসংগঠনেরনেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।
এদিকে গত মঙ্গলবার সদ্য ঘোষিত ওই আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেন দলের একাংশের নেতাকর্মীরা। দলের সহসভাপতি রশিদুল ইসলামের সভাপতিত্বে ওই সংবাদ সম্মেন অনুষ্ঠিত হয়। এসময় জেলা জাপার সাধারণ সম্পাদক সাজ্জাদ পারভেজসহ ছয় উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তাদের দাবি কিছু ষড়যন্ত্রকারী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদেরকে ভুল বুঝিয়েছেন। দ্বিবার্ষিক কমিটির বর্তমান বয়স মাত্র আট মাস, কমিটি বর্তমানে সক্রিয় আছে। আহ্বায়ক কমিটি স্থগিত বা বিলুপ্ত করা না হলে গণপদত্যাগের হুশিয়ারীও দেওয়া হয় এসময়। 
উল্লেখ্য, গত ১৮ মে শওকত চৌধুরী (সভাপতি) ও সাজ্জাদ পারভেজের (সাধারণ সম্পাদক) নেতৃত্বাধীন জেলা জাতীয় পার্টির  কমিটি বিলুপ্ত ঘোষণা করে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমানকে আহবায়ক ও শাহজাহান চৌধুরীকে সদস্য সচিব করে ৭৭ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করেন দলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। #

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 258784420655825965

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item