জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হলেন নীলফামারীর জাফর ইকবাল ও মেজর (অব.) রানা

নিজস্ব প্রতিনিধি-সাংগঠনিক কার্যক্রমের স্বীকৃতি হিসেবে জাতীয় পার্টির ৮ নেতাকে প্রেসিডিয়াম সদস্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।বৃহস্পতিবার এরশাদ স্বাক্ষরিত এক সাংগঠনিক নির্দেশে ওই আট নেতাকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে নিয়োগ প্রদান করা হয়।এই নিয়োগে নতুন প্রেসিডিয়াম সদস্য হিসেবে নিয়োগ পেলেন,নীলফামারী জেলার জাফর ইকবাল সিদ্দিকী ও মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল। সাংগঠনিক নির্দেশে বলা হয়, এই নিয়োগ মে ২০১৯ সাল থেকে কার্যকর হবে। পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে- যা অবিলম্বে কার্যকর হবে।
 জাফর ইকবাল সিদ্দিকী ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী ১(ডোমার-ডিমলা) আসনে জাতীয় পার্টির মনোনয়নে অংশগ্রহন করে বজয়ী হন। নবম সংসদের মেয়াদে তিনি মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কি সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচন ও ২০১৮ সালের  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি একই আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন লাভ করেন।
 মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল নীলফামারী-৩ আসন থেকে নির্বাচিত একাদশ জাতীয় সংসদের সদস্য। তিনি ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নে মহাজোটের প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন এবং বিজয়ী হন।তিনি জাতীয় পার্টি কেন্দীয় কমিটির সদস্য এবং নীলফামারী জেলা শাখার সহসভাপতি। সোহেল বাংলাদেশ সেনাবাহিনীর মেজর ছিলেন।


জাপার অন্যন্য নতুন প্রেসিডিয়াম সদস্যরা হলেন- সাতক্ষীরার সৈয়দ দিদার বখত, ব্রাহ্মণবাড়িয়ার কাজী মামুনুর রশিদ, ফেনীর নাজমা আখতার, গাজীপুরের আব্দুস সাত্তার মিয়া, নারায়ণগঞ্জের আলমগীর সিকদার লোটন ও চাঁদপুরের এমরান হোসেন মিয়া ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 297384758840878921

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item