হানিফ সংকেতের ভুল ভাঙাতে গিয়ে ভুল করা

বিনোদন ডেস্ক


পরিবারের কর্তাব্যক্তি চলতে ফিরতে কোথাও কোনও অসঙ্গতি বা সমস্যা দেখলেই প্রতিক্রিয়া ব্যক্ত করেন। কিন্তু পরিবারের অন্য সদস্যরা তার এসব কর্মকাণ্ডে অত্যন্ত বিরক্ত। মা-বাবা-চাচা-পুত্র-পুত্রবধূসহ পরিবারের সদস্যদের সাথে প্রায়ই তার এই ভুল করা আর ভুল ধরা নিয়ে ঘটতে থাকে নানান ঘটনা। আর এসব ঘটনা নিয়েই নাটক নির্মাণ করলেন হানিফ সংকেত।

হানিফ সংকেতের এবারের নাটকের নাম ‘ভুল ভাঙাতে ভুল করা’। যেখানে জুটি হয়েছেন আবুল হায়াত ও দিলারা জামান। নির্মাতা জানান, একটি পারিবারিক গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটি।


নাটকের গল্প সম্পর্কে হানিফ সংকেত বলেন, ‘আজকাল অধিকাংশ নাটকেই কোনও বাবা-মা’র চরিত্র দেখা যায় না। তবে আমার এই নাটকটিতে সেটি দেখা যাবে। এর সঙ্গে পরিবারের ভাই-বোন-চাচাসহ বিভিন্ন সদস্যের সাবলীল উপস্থিতিও থাকছে। অর্থাৎ বলা যায় প্রতিবারের মতো এবারও নাটকটি একটি পরিবারকে কেন্দ্র করে- পারিবারিক গল্পের নাটক। যার মূল দুটি চরিত্রে আছেন বাবা ও মা।’



একটি দৃশ্যে নাটকের অভিনয়শিল্পীরানাটকটিতে বাবা ও মায়ের চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত ও দিলারা জামান। আর তাদের সন্তান ও স্বজনের চরিত্রে আছেন চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, সাঈদ বাবু, কেএস ফিরোজ, মাসুদ আলী খান, শেলী আহসান, আবদুল আজিজ, শামীম, নজরুল ইসলাম, বাহার, সুবর্ণা মজুমদারসহ অনেকে।

নাটকটির সূচনা সংগীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। সংগীতায়োজন করেছেন মেহেদী। কণ্ঠ দিয়েছেন কমল। নাটকটি প্রচার হবে এটিএন বাংলায় ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 2295027086064460604

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item