ফুলবাড়ীতে অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে প্রধানমন্ত্রীর নিকট সাহায্যের আকুল আবেদন মুক্তিযোদ্ধার সন্তানের ॥

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি;
দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনার শিকার মুক্তিযোদ্ধার সন্তান মোঃ মিজানুর রহমান দীর্ঘমেয়াদী  চিকিৎসার ব্যয়ভার বহন করতে করতে অবশেষে অর্থের অভাবে আর চিকিৎসা করতে পারছেনা । তাই তিনি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে, প্রধান মন্ত্রীর নিকট সাহায্যের আবেদন করেছেন।
সড়ক দূর্ঘটনার শিকার মিজানুর রহমান দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বারোকোনা স্টেশন পাড়া গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ছেলে ।  গত ২০/০৩/২০১৯ ইং তারিখে এক বিবাহের অনুষ্ঠানে যাওয়ার পথে নওগাঁ জেলায় সড়ক দূর্ঘটনায় শিকার হলে তার  বাম পা পুরোপুরি ভেঙ্গে যায়। দীর্ঘদিন নওগাঁ সিভিল সার্জন অর্থপেডিক সার্জারী ডা: আব্দুল বারীর নিকট চিকিৎসারত থাকায় বিপুল পরিমাণ পরিমান অর্থ ব্যয় হয়। বর্তমানে তিনি ডায়াবেটিস, হৃদরোগসহ নানান জটিল রোগে ভুগছেন ।
পারিবারিক সূত্রে জানা যায়,পৈত্রিক সূত্রে পিতার নিকট থেকে প্রাপ্ত  ৩ বিঘা জমি বিক্রী করেই চিকিৎসার খরচ চালিয়েছেন তার স্ত্রী। এ পর্যন্ত তার চিকিৎসাতে প্রায় ৭ লক্ষ টাকা খরচ হয়েছে তবুও পুরোপুরি সুস্থ্য হয়ে উঠতে পারেনি, পায়ের অবস্থাও বর্তমানে অচল। আর্থিক অনটনের কারণে উন্নত চিকিৎসাও সম্ভব হচ্ছেনা ।
মিজানুর রহমান জানান,তিনি ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ২০০১ থেকে ২০০৪ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী যুব লীগ ফুলবাড়ী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী যুব লীগ ফুলবাড়ী উপজেলা শাখার সহ সভাপতি । তার পরিবারে তাকে চিকিৎসা করার মত কেউ নেই। সে পরিবার পরিজন  নিয়ে বেঁচে থাকার প্রবল ইচ্ছায় মাননীয় প্রধান মন্ত্রীর নিকট আর্থিক ও মানবিক সাহায্যের আবেদন করেছেন ।


পুরোনো সংবাদ

নির্বাচিত 73752962482346053

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item