‘‘শাপলা কাব অ্যাওয়ার্র্ড’’-এ মনোনীত ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২ শিক্ষার্থী

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী,দিনাজপুর প্রতিনিধি:
সারাদেশে জাতীয় পর্যায়ে ২০১৮ইং সালে প্রাথমিক স্তরের স্কাউটের সর্বচ্চ অ্যাওয়ার্ড ‘‘শাপলা কাব অ্যাওয়ার্ড’’ ৪৭৬ জন মনোনীতদের মধ্যে দিনাজপুর জেলায় ৬ জনের মধ্যে ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২ শিক্ষার্থী মনোনীত। গতকাল রবিবার(২৬মে) এই ফলাফল প্রকাশিত হয়।

প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ২টি করে স্কাউট দল থাকবে এর আলোকে ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকা ২টি দল স্থানীয় উপজেলা,জেলা,অঞ্চল ও জাতীয় পর্যায়ে অংশগ্রহন করে লিখিত,ব্যবহারিক,মৌখিক ও সাঁতার পরীক্ষায় উর্ত্তীর্ন হয়ে প্রাথমিক স্তরে স্কাউটের সর্বোচ্চ সম্মাননা অ্যাওয়ার্ড ‘‘শাপলা কাব অ্যাওয়ার্ড’’ ২০১৮ চুড়ান্ত মনোনীত হয়।
ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে যারা মনোনিত হলেন,অর্চিতা বর্মন,পিতা-হিরেন্দ্রনাথ বর্মন,মোছাঃ তাসনিম আরা তাজ,পিতা-প্রভাষক হেদায়েতুল ইসলাম।
উল্লেখ্য- গত ২০১৭ সালে জাতীয় পর্যায়ে উপজেলায় প্রথম বারের মতো ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩জন এই অ্যাওয়ার্ডে চুড়ান্ত ভাবে মনোনীত হন।মনোনীতরা হলেন,ইকরামুন নেছা ইশা,মোঃ তৌহিত ফেরদৌস তানভির,সৈকত দাস।

কঠিন পরিশ্রমের মধ্যদিয়ে জাতীয় পর্যায়ে ছাত্রীরা কৃতিত্বের সাথে উর্ত্তীন হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস হালিমা খান ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনিট লিডার স্কাউটার আফরোজা খাতুন(উডব্যাজার) সন্তুুষ্টি প্রকাশ করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2071331331011702105

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item