গঙ্গাচড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

সফিয়ার কাজল,গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম সুমন (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, শহিদুল চুরি, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ ও ধর্ষণসহ ১৪টি মামলার আসামি।

মঙ্গলবার (৭মে) ভোরে গঙ্গাচড়া উপজেলার লক্ষ্মীটারী ইউনিয়নে তিস্তা নদীর উপর নির্মিত "গঙ্গাচড়া শেখ হাসিনা সেতু'র" উত্তর পাশে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

নিহত শহিদুল লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার রুদ্রেশ্বর এলাকার মাহেসর আলীর ছেলে।

জেলা পুলিশের অতিরিক্ত সুপার (সার্কেল এ) সাইফুর রহমান জানান, ভোরে পীরগাছা ও গঙ্গাচড়া থানা পুলিশ যৌথভাবে শহিদুলকে নিয়ে অস্ত্র উদ্ধারে শেখ হাসিনা সেতু সংলগ্ন চর ইছলী এলাকায় অভিযানে যায়। এসময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা শহিদুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে হামলাকারীরা পালিয়ে যায়। এদিকে, এ ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হন শহিদুল। এ অবস্থায় শহিদুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল, ২২ পিস ইয়াবা ট্যাবলেট, একটি অগ্নেয়াস্ত্র, তিনটি গুলির খোসা ও একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়।
মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

পুরোনো সংবাদ

রংপুর 1822309778530571291

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item