ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি গঠন

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ এ এফ এম মোজাহিদুর রহমান শুভকে সভাপতি ও আব্দুল ওয়াফু তপুকে পুনরায় সাধারণ সম্পাদক করে ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
 ৬ মার্চ শনিবার রাত ৯ টায় সংগঠনের প্যাডের পাতায় ঠাকুরগাঁও জেলার সভাপতি নাজমুলহুদা শাহ্ মোঃ এপোলো ও সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান সুনামের স্বাক্ষরিত  এ কমিটি গঠন করে ঘোষণা করা হয়।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

 জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুলহুদা শাহ্ মোঃ এ্যাপোলো ও সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান সুনাম স্বাক্ষরিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় স্বেচ্ছাসেবকলীগকে শক্তিশালী ও বেগমান করার লক্ষ্যে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের পরামর্শে  জেলার সভাপতি/ সাধারন সম্পাদকের যৌথ সিদ্ধান্তক্রমে  ঠাকুরগাঁও সদর উপজেলার পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে আছেন মাাহামুদুর রশিদ, মোঃ খায়রুল বাশার, দুলাল চৌধুরী, আবুল কালাম আজাদ আমজাদ, সহ সাধারন সম্পাদক হিসেবে আছেন আবু তোরাব, মোঃ মাহামুদুল, সাংগঠনিক সম্পাদকে রয়েছেন কামরুল হাসান চয়ন, মহির উদ্দীন মহির, মোঃ মিথুন, মোঃ জিয়াউল হক জিয়া, দপ্তর সসম্পাদকে আছেন আবু হাসনাত মোঃ মশিউর রহমান রুমন, সদস্য আবু সাঈদ সোহেল, গোলাম রব্বানি।

উল্লেখ্য যে, জানা যায় খুব দ্রুত  সময়ের  মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলার  নতুন কমিটি পূর্নাঙ্গ কমিটি গঠন করবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 788770884535340178

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item