অ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই দাদুর কবর জিয়ারত করতে এসে ১৮ লক্ষ টাকা উপহার দিল মোহাম্মদপুর গ্রামে।

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও   প্রতিনিধি :
দিনাজপুরের মেয়ে হলেও ঠাকুরগাঁওবাসীর ফুলের ভালোবাসায় প্রমাণ করে দিয়েছে আমি আপনাদের নাতনি। এখানে আসে ফুলের ভালোবাসায় সিক্ত হয়ে বুঝলাম আমার বাবাকে আপনারা ভুলেননি, অ্যাড: মো: আজিজুর রহমান অমর হয়ে আছে আপনাদের মাঝে।তাই আমার বাবার মত আমিও সুখে-দুখে আপনাদের পাশে থাকতে চাই।

৪ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৩টায় মাতৃগাঁও মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য’র সংবর্ধনা অনুষ্ঠানে অ্যাড: জাকিয়া তাবাসসুম জুঁই এমপি উপরোক্ত কথাগুলো বলেন

তিনি তার বাবার মাগফিরাত কামনা করে আরো বলেন একজন মানুষ তার ভালো কাজের মধ্য দিয়ে বেচেঁ থাকে, আমি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি আমাকে এম.পি পদ দিয়ে ভালো কাজ করার সুযোগ করে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখি সমৃদ্ধি বাংলাদেশ গড়ার লড়াই করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের কৃষিখাতকে গুরুত্ব দিয়েছে সবচেয়ে বেশি। কৃষি বান্ধব সরকার বাংলাদেশকে আজ খাদ্যে সয়ংসম্পন্ন করেছে। কৃষকদের উন্নয়ন হলে বাংলাদেশের উন্নয়ন হবে। কৃষকদের ভাগ্যের উন্নয়নে কাজ করছে সরকার। শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুদা মুক্ত , দারিদ্রমুক্ত , নিরক্ষতা মুক্ত দেশ গড়তে সকলের সহযোগিতা কামনা করছি। শিক্ষার্থীরাই আগামীতে দেশের নেতৃত্ব দেবে, সোনার বাংলা গড়ে তুলবে। শিক্ষার্থীদের এমনভাবে গড়ে তুলতে হবে, যারা আগামীতে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে পারে। ‘বাংলাদেশকে তোমাদেরকেই এগিয়ে নিয়ে যেতে হবে। তোমরাই গড়ে তুলবে আগামী দিনের বাংলাদেশ। ঠাকুরগাঁও সদর উপজেলার ১১নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদেক কুরাইশী, বিশেষ অতিথি ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মু.হাবীব আহমোদ উলুব্বী, সাংস্কৃতি বিষয়ক স্পাদক মো: আশরাফুজ্জামান মুক্তা সরকার, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মোস্তফা কামাল, ১১নং আওয়ামীলীগ,উপজেলা আওয়ামীলীগ.ছাত্রলীগ,মহিলালীগসহ বিভিন্ন অঙ্গসংগঠ ফুলের সংবধনা জানান।
অপরদিকে বেলা ১২ টায় সার্কিট হাউসে প্রশাসন ও সুধীজনের সাথে মতবিনিময় করেন। তার আগে বার কাউন্সিলের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য সাক্ষাত করেন।
৪ এপ্রিল বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলার মাতৃগাঁও গ্রামে দাপ্রা দাদির কবর জিয়ারত করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই।এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক মোহাম্মদ সাদেক কুরাইশী।

৪এপ্রিল বৃহস্পতিবার ঠাকুরগাঁও সার্কিট হাউসে সুধীজনের সাথে মতবিনিময় করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই।এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো: আমিনুল ইসলাম, পুলিশ সুপার মনিরুজ্জামান, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক মোহাম্মদ সাদেক কুরাইশী, ১১ নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সোহাগ।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8608837438722900376

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item