ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

আব্দুল আওয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ “বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে।

রোববার সকালে ঠাকুরগাঁও জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে শহরের আদালত চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। পরে আদালত চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা দায়রা জজ ও জেলা আইন সহায়তা প্রদান সংস্থার সভাপতি মো: হাছানুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা নারী ও শিশু নির্যাতন আদালতের বিচারক গোলাম ফারুখ,জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, এডিশনাল পুলিম সুপার আল আসাদ মো: মাহাফুজুল ইসলাম, পৌর মেয়র মির্জা ফয়সল আমিন, জেলা আইনজীবি সমিতির সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু।

আলোচনা সভার বক্তব্যে, জেলা দায়রা জজ ও জেলা আইন সহায়তা প্রদান সংস্থার সভাপতি হাছানুজ্জামান বলেন, অসহায়, সহায়সম্বলহীন মানুষকে সংস্থা থেকে বিনা খরচে আইনি সহায়তা পাওয়ার বিষয়ে প্রচারণা চালানো হচ্ছে। দিবসটিতে প্রান্তিক জনগোষ্ঠীকে, বিশেষ করে নির্যাতনের শিকার নারীদের বিনা মূল্যে আইনগত সহায়তা নেওয়ার আহ্বান জানান বক্তারা।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 880765572750695642

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item