বসুন্ধরা কিংস পুলিশ সুপার কাপ কাবাডি মেগা টুর্নামেন্টের উদ্বোধনী দুটি ম্যাচে নীলফামারী জয়ী

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ নীলফামারীতে শুরু হয়েছে বসুন্ধরা কিংস পুলিশ সুপার কাপ কাবাডি মেগা টুর্নামেন্টের উদ্বোধনী দুটি খেলায় নীলফামারী সদর উপজেলা ক্রীড়া সংস্থা কাবাডি দল জয়ী হয়েছে।শুক্রবার (১২ এপ্রিল) বিকালে ৭৯-৩০ পয়েন্টের ব্যবধানে ডিমলা উপজেলা ক্রীড়া সংস্থা কাবাডি দলকে এবং অপর খেলায় ৯০-১৩ পয়েন্টের ব্যবধানের কিশোরীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা কাবাডি দলকে হারায় নীলফামারী সদর উপজেলা কাবাডি দল।
খেলা শেষে সন্ধ্যায় শহরের বড় মাঠে বেলুন উড়িয়ে ওই টুর্নামেন্টের উদ্বোধন করেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।
অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারী পৌর সভার মেয়র জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর-কিশোরীগঞ্জ সার্কেল) অশোক কুমার পাল, অতিরিক্ত পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) ব্রজরত পাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সনাক সভাপতি সফিকুল আলম ডাবলু, সদর থানার ওসি (তদন্ত) এরশাদ আলম, সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা, ডিমলা থানার ওসি মফিজ শেখ, কিশোরীগঞ্জ থানার ওসি হারুন-অর রশীদ প্রমুখ।
পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, আমাদের জাতীয় খেলা কাবাডি। আমাদের নিজস্ব এই খেলাটি আজ হারিয়ে যেতে বসেছে। আমরা ফুটবল, ক্রিকেট হকি সব খেলা খেলবো, পাশাপাশি কাবাডিও খেলবো। গ্রামে গঞ্জে, পাড়ায় মহল্লায়, স্কুল কলেজে খেলাটি আমরা ছড়িয়ে দিতে চাই।
তিনি বলেন, কাবাডি আমাদের জাতীয় খেলা অথচ সাব গেমসে আমরা এই খেলায় চ্যাম্পিয়ান হতে পারি নাই। আগামীতে আমরা এই কাপটা আমাদের করে নিতে চাই।
আয়োজকরা জানায় জঙ্গীবাদ,সন্ত্রাস ও মাদকে না বলুন,সুস্থ স্বাভাবিক জীবন গড়–ন এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারী জেলা পুলিশের আয়োজনে বসুন্ধরা কিংস ক্লাবের পৃষ্ঠপোষকতায় ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা, সহযোগিতায় “বসুন্ধরা কিংস-পুলিশ সুপার কাপ কাবাডি মেগা টুর্নামেন্ট” শুরু করা হয়। জেলার ছয় উপজেলার ছয়টি কাবাডি দল জেলার ছয়টি ভেন্যুতে খেলবে। ১২ এপ্রিল থেকে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত চলবে খেলাটি। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1922161706641373028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item