হবিগঞ্জে চাকরিতে যোগদান করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় সৈয়দপুরের সাজু নিহত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
বাবা মায়ের স্বপ্ন পুরণ করা হলো না সাজেদুল আলম সাজু’র (২৭)। হবিগঞ্জে নতুন চাকরিতে যোগদান করতে যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হলেন  তিনি। গতকাল বুধবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা এলাকায় এক সড়ক দূর্ঘটনা ঘটে। আর ওই দূর্ঘটনায় নিহত হন তিনি (সাজু)। নিহতের বাড়ি নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর এলাকায়।
জানা যায়, উল্লিখিত এলাকার বাসিন্দা মো. আব্দুস্ সোবহানের ছেলে সাজেদুল আলম সাজু। তিনি ছিলেন তিন ভাই এক বোনের মধ্যে তৃতীয়। সৈয়দপুর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাজু এক সময়ের তুখোড় ছাত্রনেতা ছিলেন। পরবর্তীতে তিনি (সাজু) তাঁর বাবা মায়ের স্বপ্ন পুরণ করতে চাকরি খুঁজতে থাকেন। কিছুদিন আগে হবিগঞ্জে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা পদে চাকরি বিজ্ঞপ্তি দেখে আবেদনও করেন তিনি। এরপর ওই প্রতিষ্ঠানে নিয়োগ পরীক্ষা দিয়ে যথারীতি চাকরির সুযোগও করেন নেন সাজুর। 
সংশ্লিষ্ট প্রতিষ্ঠান কর্তৃপক্ষ তাকে চাকরিতে যোগদানের জন্য নিয়োগপত্র পাঠান। আর ওই নিয়োগপত্র  হাতে পেয়ে ওই প্রতিষ্ঠানে যোগদানের জন্য গত মঙ্গলবার বাড়ি থেকে গন্তব্যের উদ্দেশ্যে রওয়ানা হন।  গত বুধবার হবিগঞ্জের মাধবপুর উপজেলা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এক সড়ক দূর্ঘটনায় নিহত হন। নিহত সাজুর লাশ গতকাল বৃহস্পতিবার সৈয়দপুর উপজেলার কামাপুকুর ইউপির বাড়িতে পৌঁছলে স্বজনদের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।  এ সময় পরিবারের সদস্যদের আর্তনাত দেখে অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেনি। এ সময় গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।
 এরপর রাতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
 প্রসঙ্গত, নিহত সাজেদুল আলম সাজু ছিলেন সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মো. আনোয়ারুল ইসলামের শ্যালক এবং কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান এর মামাতো ভাই বলে জানা গেছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3060807192494768432

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item