সৈয়দপুরের কামারপুকুরে শিশু স্বর্গ বিদ্যা নিকেতনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুরে অবস্থিত “শিশুস্বর্গ বিদ্যা নিকেতন” এর বার্ষিক বনভোজন - ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) প্রতিষ্ঠান চত্বরে ওই বনভোজনের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল।
  বার্ষিক বনভোজন অনুষ্ঠান বিশেষ অতিথি ছিলেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার ও মো. রুহুল আমিন প্রধান এবং কামারপুকুর ইউপির ওয়ার্ড সদস্য মো. জাকির হোসেন জোয়ারদার।
 অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শিশুস্বর্গ বিদ্যা নিকেতনের এলাকার সমাজসেবক তছির উদ্দিন সরকার, প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু, পরিচালক মো. শফিকুল আলম, কোষাধ্যক্ষ শেখ ওমর আলী (ওমর), শিক্ষক মোছা. খুরশীদ জাহান, মোছা. শামীমা আক্তার, মো. সোহাগ রানা বিপু ও সাংবাদিক নজির হোসেন নজু প্রমূখ আরো উপস্থিত ছিলেন।
বনভোজনে শিশুস্বর্গ বিদ্যা নিকেতনের ১২৬ জন শিশু শিক্ষার্থী অংশ নেয়।
বনভোজন অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ক্ষুদ্রে শিক্ষার্থীরা সকাল থেকে নতুন নতুন পোষাক পড়ে বিভিন্ন সাজে সজ্জিত হয়ে উপস্থিত হন। এ সময় তারা পরস্পরকে জড়িয়ে ধরে  নেচে গেয়ে ব্যাপক আনন্দ উল্লাস করে। এ সময় তারা খুশীতে আনন্দে আত্মহারা হয়ে পড়েন। আর তাদের পাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে শিশুদের আনন্দ উল্লাস উপভোগ করে শিক্ষার্থীদের অভিভাবকসহ এলাকাবাসীরা।
উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুুুকুর গ্রামে বিগত ২০১২ সালের শিশুস্বর্গ শিশু নিকেতনটি স্থাপিত হয়। এলাকার সমাজসেবক তছির উদ্দিন সরকারের বাড়িতে শিক্ষানুরাগী মো. শফিকুল আলম “সত্য, সুন্দর ও শিক্ষার সন্ধানে বেড়ে উঠুক শিশু, ভালবাসার বন্ধনে” ম্লোগানকে সামনে রেখে এটি গড়ে তোলেন। বর্তমানে প্রতিষ্ঠানটিতে প্লে শাখা থেকে দ্বিতীয় শ্রেণী পর্যন্ত সোয়া শত শিশু অধ্যায়ন করছেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6353672704669464510

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item