সৈয়দপুরে কিংব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
  নীলফামারীর সৈয়দপুরে বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান মেঘনা সিমেন্ট মিলস্ লিমিটেডের কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক  মেসার্স এল. এন. ট্রেডিং কম্পানির শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) শহরের বিমানবন্দর সড়কের সেনা কমিউনিটি সেন্টারে ওই হালখাতা  অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে  সেখানে এক আলোচনা, পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্র অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের  মেঘনা সিমেন্ট মিলস্ লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. আব্দুল লতিফ। 
আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিংব্র্যান্ড সিমেন্টের পরিবেশক সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কের মেসার্স এলএন  ট্রেডিং কম্পানির স্বত্বাধিকারী সুব্রত কুমার রুদ্র।
 অনুষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের ডিভিশনাল সেলস্ ম্যানেজার শাহ্্ মো. মাহ্মুদ হাসান, দিনাজপুর, ঠাকুরগাঁও,রংপুর ও নীলফামারী জেলার পাইকারী ও খুচরা বিক্রেতা, আমন্ত্রিত অতিথি,সুধীজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 কিংব্র্যান্ড সিমেন্টের নীলফামারী এরিয়া সেলস্ ম্যানেজার মো. মনিরুজ্জামান হালখাতা অনুষ্ঠানটির সার্বিক দায়িত্বে  ছিলেন। আর শুভ হালখানার আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক মো. আব্দুল মান্নান।
 পরে  হালখাতা অনুষ্ঠানে সেরা বিক্রেতাদের মধ্যে ১৫টি  বিশেষ পুরস্কার এবং ১০০টি সাধারণ পুরস্কার বিতরণ করা হয়। এতে সেরা বিক্রেতা হিসেবে নীলফামারীর সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কের মেসার্স বারদী ট্রেড ইমপ্রেক্স প্রথম পুরস্কার টিভিএস কম্পানির ১২৫ সিসির একটি মোটরসাইকেল, সৈয়দপুরের মেসার্স নাদের এন্টারপ্রাইজের মো. শাহনেওয়াজ সানু দ্বিতীয় পুরস্কার ৪০ ইঞ্চি একটি এলইডি রঙিন টিভি এবং নীলফামারী সদরের কাজীরহাটে মেসার্স অহনা ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. অমেদুল ইসলাম তৃতীয় পুরস্কার একটি স্বর্ণের চেইন পেয়েছে। সবশেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।    

পুরোনো সংবাদ

নীলফামারী 634022952913103302

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item