সৈয়দপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রী উত্ত্যক্তের অভিযোগে মামলা


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
 নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. আবু-বিন-আজাদ শাওনের বিরুদ্ধে ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মামলা হয়েছে। আর্মি  বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ওই নেতার বিরুদ্ধে গত বৃহস্পতিবার রাতে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছে।
জানা গেছে, নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দুই ছাত্রী তাদের এক সহপাঠিকে সঙ্গে নিয়ে গত ১৯ এপ্রিল বিকালে ইন্টারনেট বিষয়ক যন্ত্র রাউটার কেনার জন্য শহরের শেরে বাংলা সড়কস্থ অত্যাধুনিক সুপার মার্কেট সৈয়দপুর প্লাজায় আসেন। এ সময় যুবলীগ নেতা আবু- বিন-আজদ শাওন  প্লাজায় চত্বরে তাদের উত্ত্যক্ত করতে থাকে। এতে অতিষ্ঠ হয়ে ছাত্রীদের সঙ্গে থাকা সহপাঠি প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে ওই নেতা তাকে লাঞ্চিত করে। এছাড়াও ওই যুবলীগ নেতা প্রায় প্রতিদিনই ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আবাসিক হলের সামনে গিয়ে অযথা ঘোরাফেরা এবং  ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। ফলে ছাত্রীরা বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে অবহিত করেন। এ ঘটনায় ওই বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্ট্রার  মো. নাসির উদ্দিন বাদী হয়ে যুবলীগ নেতার বিরুদ্ধে গত বৃহস্পতিবার রাতে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা  যুব লীগ নেতা আবু-বিন- আজাদের বিরুদ্ধে ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আসামী গ্রেপ্তারে চেষ্টা চলছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 6289870376870850220

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item