তেঁতুলিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক কারাগারে

মুহম্মদ তরিকুল ইসলাম ,পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীণ তেঁতুলিয়া উপজেলায় ছাত্রকে ধর্ষণের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ১৮এপ্রিল/১৯ বৃহস্পতিবার বিকেলে অভিযুক্তকে মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত নুরুজ্জামান (১৯) পঞ্চগড় জেলাধীন সদর উপজেলার ৬নং সাতমেরা ইউনিয়নের শিতলী হাসনা গ্রামের জমশেদ আলীর ছেলে। সে বুড়াবুড়ি রহিমুন্নেসা হাফেজিয়া নুরানী মাদরাসার শিক্ষক।
পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার সকালে মাদ্রাসা শিক্ষক নুরুজ্জামান মাদ্রাসার এক ছাত্রকে (১২) নিজ কক্ষে ডেকে নিয়ে বলপূর্বক বলাৎকার করে। পরে ওই ছাত্র অন্য ছাত্রদের বিষয়টি জানালে তারা তার বাবাকে খবর দেয়। খবর পেয়ে ওই ছাত্রের পরিবারের লোকজন মাদ্রাসায় এসে পুলিশকে খবর দেন। পরে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ মাদ্রাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করে। ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে মাদ্রাসা শিক্ষক নুরুজ্জামানকে আসামি করে তেঁতুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা করেন।
তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক জানান, ছাত্রকে বলাৎকারের অভিযোগে ছাত্রের বাবা থানায় মামলা করেছে। এ ঘটনায় পুলিশ ওই মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3977296816601564517

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item