আটোয়ারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জেলা পরিষদের চেয়ারম্যানের আর্থিক অনুদান প্রদান

সাইদুজ্জামান রেজা, (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আর্থিক অনুদান প্রদান করেছে। সোমবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ মোঃ আনোয়ার সাহাদৎ স¤্রাট ক্ষতিগ্রস্ত পরিবারের প্রত্যেককে তিন হাজার করে নগদ টাকা প্রদান করেন।
এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল আলীম খান ওয়ারেশি, আটোয়ারী উপজেলা পরিষদের নবনিবার্চিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, নবর্নিবাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, জেলা পরিষদ সদস্য মোঃ মাজেদুর রহমান বকুল, মোঃ মাসুদ করিম, মোছাঃ লুৎফা বেগম, গনমাধ্যমকর্মী, রাধানগর ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ সহ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অগ্নিকান্ডের ঘটনার দিন তাৎখনিক ভাবে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন আগুনে পুড়ে যাওয়া রহিমার পরিবারকে নগদ ২০ হাজার টাকা, ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে ২ বান্ডিল করে ঢেউটিন, নগদ ৬ হাজার টাকা, ০৯ টি কম্বল, চাল, ডাল, তৈল সহ ১টি করে প্যাকেজ পেকেট প্রদান করেন।
উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ গ্রামের জনৈক জুয়েলের বাসায় বৈদ্যুতিক সট সার্কিটে আগুনের সুত্রপাত ঘটিয়ে মহুর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে প্রতিবেশী ইসলাম, সুয়েল, হাজিরুল, রবিউল, ইন্তাজুল, হাসিরুল ও মইজুলের সমস্ত ঘর সহ ঘরে রক্ষিত যাবতীয় মালামাল আগুনে ভূষ্মিভুত হয়। এতে কয়েক লক্ষাধিক টাকার মালামাল আগুনে পুড়ে গেছে। ক্ষতি হয়েছে প্রায় ১৫ লক্ষাধিক টাকা। ঘড়ে থাকা টাকা আনতে গিয়েই বিশু মোহাম্মদের স্ত্রী রহিমা (৬০) পুড়ে মৃত্যু বরন করেন। অগ্নিকান্ডের সংবাদ পেয়ে পঞ্চগড় ও বোদা হতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মীরা এসে পুড়ে যাওয়া ঘর ও আসবাব পত্রের ছাঁইয়ে পানি ঢেলেছে। ০৯ টি পরিবারে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে সিভিল ডিফেন্স এর কর্মীরা জানান। # 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 7042553800680481359

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item