পঞ্চগড়ে মেয়েকে আছড়ে হত্যা, স্ত্রীসহ আরও ২ সন্তানকে কুপিয়ে জখম

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়

পঞ্চগড় জেলার সদর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে রতœা নামে ছয় মাসের সন্তানকে আছড়ে হত্যা করেছেন বাবা নাজিমুল ইসলাম (৪০)। এ সময় তিনি স্ত্রীসহ আরও দুই সন্তানকে কুপিয়ে জখম করেছেন। এর পর থেকেই নাজিমুল পলাতক রয়েছেন।


সোমবার সকালে উপজেলার চাকলাহাট ইউনিয়নের পূর্ব জয়ধরভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত স্ত্রী রশিদা বেগম (৩০), মেয়ে নাজিরা বেগম (১০) ও রিয়া মনিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়দের বরাত দিয়ে সদর থানার ওসি আবু আক্কাস আহমেদ জানান, ১১ বছর আগে নাজিমুল ইসলাম প্রেম করে বিয়ে করেন রশিদা বেগমকে। এর পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ লেগেই থাকত। এ নিয়ে চার বছর আগে এক মামলায় নাজিমুলকে আটকও করা হয়।

রোববার সকালে তাদের মধ্যে ফের ঝগড়া হয়। এ সময় নাজিমুল তার স্ত্রী রশিদা বেগম, মেয়ে নাজিরা বেগম ও রিয়া মনিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় ছোট মেয়ে রতœাকেও আছাড় মারা হয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী নাজিমুলকে আটকের চেষ্টা চলছে। নিহত শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 8629265619419781820

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item