আফসানা মিমির চরিত্রে হিমি

বিনোদন প্রতিবেদক

সেলিম আল দীনের গল্পে নির্মিত হয়েছিলো নাটক ‘ছায়া শিকারী’। নাটকটি সে সময় বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হয়েছিলো। নাটকটিতে সুহি চরিত্রে সেই সময় অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমি।

দীর্ঘ পঁচিশ বছর পর সেই নাটকটি রিমেক হচ্ছে। চলতি মাসের শেষ শুক্রবার এটি প্রচার হবে বাংলাদেশ টেলিভিশনেই।


নতুন করে নির্মাণ হওয়া নাটকটিতে ‘সুহি’ চরিত্রে আফসানা মিমির স্থলাভিষিক্ত হয়েছেন এই সময়ের তরুণ অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, আবুল হায়াত, মিলি বাশার, সুষমা সরকার, শামীমা তুষ্টি প্রমুখ।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে হিমি বলেন, ‘যেহেতু পঁচিশ বছর আগে এ নাটকে সুহি চরিত্রে মিমি আপু অভিনয় করেছিলেন, তাই একই চরিত্রে অভিনয় করা আমার জন্য অনেক চ্যালেঞ্জিং ছিলো। তবে যারা একই নাটকে অভিনয় করেছেন প্রত্যেকেই আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। আমি সাধ্যমতো চেষ্টা করেছি সুহি চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। বাকীটা দর্শক ভালো বলতে পারবেন নাটকটি প্রচারের পর।’

‘ছায়া শিকারী’ নাটকটি প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস।

এদিকে শিগগরিই প্রচারে আসছে অমিতাভ রেজার নির্দেশনায় হিমির নতুন একটি বিজ্ঞাপন। পোস্ট অফিসের ‘নগদ’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এদিকে হিমি নিয়মিত অভিনয় করছেন সেলিমের ‘রৌদ্র ছায়ার খেলা’, ওয়ালিদের ‘জলে ভেজা রং’ এবং কচি খন্দকারের ‘বাঙ্গি টিভি’ ধারাবাহিক নাটকে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 8379120813195153365

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item